31 C
Dhaka
Thursday, July 18, 2024

সেতুর নিচ থেকে কারা হিসাবরক্ষকের মরদেহ উদ্ধার

মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীর সেতুর নিচে ধলেশ্বরী নদী এলাকা থেকে শহিদুল ইসলাম (৫২) নামের এক কারা হিসাবরক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ জুন) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত শহিদুল ইসলাম সিরাজগঞ্জের ভাজ দারগাতী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে। তিনি গাজীপুর কারাগারের হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন। মানিকগঞ্জ শহরের গঙ্গাধরপট্টি এলাকায় স্ত্রী ও দুই কন্যাকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

আরো পড়ুন  মোবাইলে ডেকে নিয়ে শাশুড়িকে বেধড়ক পেটালেন জামাই

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, নিহত ব্যক্তি পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে তার কর্মস্থল গাজীপুর থেকে মানিকগঞ্জে আসছিলেন। সর্বশেষ রোববার রাত পৌনে ১১টার দিকে নিহত ব্যক্তির সঙ্গে তার মেয়ের কথা হয়। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সোমবার সকালে তার পরিবারের সদস্যরা থানায় এসে জানান।

আরো পড়ুন  ১৯৬০ সালে মারা যাওয়া ব্যক্তিকে ২০১৫ সালে ঋণ দিয়েছে কৃষি ব্যাংক

এদিকে জরুরি সেবা নম্বর-৯৯৯-এ ফোনে খবর পেরে জাগীর সেতুর নিচ থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়।

নিখোঁজ ব্যক্তির পরিবারের সদস্যরা জানান, উদ্ধার মরদেহটি নিখোঁজ কারা হিসাবরক্ষকের। নিহতের সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। তাকে কীভাবে হত্যা করা হয়েছে, তা এখনও বলা সম্ভব হচ্ছে না। পথিমধ্যে তাকে বহনকারী যানবাহন থেকে সেতুর নিচে ফেলে দেওয়ার পর তিনি মারা গিয়ে থাকতে পারেন।

আরো পড়ুন  এসআইকে মারধর করে হাতকড়াসহ আটক ব্যক্তিকে ছিনিয়ে নিলো হামলাকারীরা
সর্বশেষ সংবাদ