28 C
Dhaka
Monday, July 1, 2024

প্রেমের টানে জয়পুরহাটে ইন্দোনেশিয় তরুণী

প্রেমের টানে ইন্দোনেশিয়া থেকে বাংলাদেশের জয়পুরহাটে এসেছেন তারাডা বার্লিয়াম মেগানন্দ (২৭) নামের এক তরুণী।

ইন্টারন্যাশনাল ফোরাম স্পিকিং-24 ওয়েবসাইটের মাধ্যমে ইন্দোনেশিয় ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বাংলাদেশি যুবক শাকিউল ইসলামের (২৯)।

জানা গেছে, মধ্যবিত্ত পরিবারের শাকিউল ইসলাম লেখাপড়া শেষে চাকরির উদ্দেশ্যে রাজধানী ঢাকায় যায়। সেখানে ইন্টারন্যাশনাল ভাষা শিক্ষা ফোরাম স্পিকিং-24 নামের একটি ওয়েবসাইটের মাধ্যমে তাদের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

আরো পড়ুন  কুড়িগ্রামে কুকুরের কামড়ে স্কুলছাত্রের মৃত্যু

গত দুইমাস আগে শাকিউল ইসলাম ঢাকা থেকে ইন্দোনেশিয়ার উদ্দেশ্যে রওনা দেন। ১০ জুন ওই দেশের রীতিনীতি অনুযায়ী পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পূর্ণ হয়। বিয়ের পর দেশে ফেরেন শাকিউল ইসলাম। শাকিউলের স্ত্রী তারাডা বার্লিয়াম মেগানন্দ ইন্দোনেশিয়ার জাম্বী প্রদেশের পদজাদজারন বিশ্ববিদ্যালয়ের প্রভাষক হিসেবে কর্মরত আছেন।

এরপর মঙ্গলবার (১৮ জুন) বিকেল ৫ টায় নব দম্পতি উপজেলার কুশুমশহর গ্রামে নিজ বাড়িতে আসেন। নব দম্পতিকে দেখার জন্য এলাকার উৎসুক জনতা ভিড় জমায়।

আরো পড়ুন  প্রেমিকা নিয়ে দ্বন্দ্ব, দাওয়াতে ডেকে বন্ধুর ‘বিশেষ অঙ্গ’ কর্তন

এ বিষয়ে শাকিউল ইসলাম বলেন, দীর্ঘ পাঁচ বছর যাবৎ তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আমি তার দেশে গিয়ে ওই দেশের রেওয়াজ অনুসারে বিয়ে করেছি। আগামী বৃহস্পতিবার বউভাত অনুষ্ঠান হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর কালবেলাকে বলেন, লোকমুখে বিষয়টি জেনেছি। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ইন্দোনেশিয়ার মেয়েটিকে দেখতে মানুষজন শাকিউলের বাড়িতে ভিড় করছে। দোয়া করি তারা দাম্পত্য জীবনে সুখি হোক।

আরো পড়ুন  ফুটবল খেলা নিয়ে বিরোধ, ছুরিকাঘাতে কলেজছাত্র খুন
সর্বশেষ সংবাদ