29 C
Dhaka
Saturday, July 20, 2024

প্রেমিকা নিয়ে দুই বন্ধুর দ্বন্দ্ব, একজনের মৃত্যু

এক মেয়ের প্রেমে দুই বন্ধু, এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব। এরই জের ধরে বেলাল হোসেন (২০) নামের এক বন্ধু আরেক বন্ধু সিরাজুল ইসলামের (২১) পুরুষাঙ্গ কেটে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এদিকে ঘটনার পর অভিযুক্ত বেলাল হোসেনকে পুরুষাঙ্গ ও পেট কাটা অবস্থায় পাটক্ষেত থেকে উদ্ধার করে স্থানীয়রা।

এদিকে বুধবার (১৯ জুন) বিকেলে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলালের মৃত্যু হয়। চাঞ্চল্যকর এই ঘটনা মঙ্গলবার (১৮ জুন) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামে ঘটে।

আরো পড়ুন  অস্ত্রের মুখে নামাজ পড়া অবস্থায় তুলে নিলো কিশোরীকে, অতঃপর...

অভিযুক্ত বেলাল সুজালপুর গ্রামের মফিজল হকের ছেলে এবং সিরাজুল পাশের ঘুরিদহ ইউনিয়নের পবনতাইড় গ্রামের তোতা মিয়ার ছেলে।

কামালেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর ইসলাম সাজু বলেন, এক মেয়েকে নিয়ে দুই বন্ধুর সম্পর্কে টানাপোড়েন সৃষ্টি হয়। মেয়েটি বেলালের আত্নীয়। এর মধ্যে বেলাল জানতে পারে ওই মেয়ের সঙ্গে সিরাজুলের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। বিষয়টি নিশ্চিত হওয়ার পর বেলাল ঈদের পরদিন বন্ধু সিরাজুলকে দাওয়াত দিয়ে বাড়িতে ডেকে নেয়। পরে জোরপূর্বক সিরাজুলের পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেয় বেলাল। এ সময় সিরাজুলের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় প্রথমে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

আরো পড়ুন  প্রেম করে বিয়ের পর স্ত্রী রেখে দক্ষিণ আফ্রিকায় যায় কামরুল, অতঃপর...

এদিকে ঘটনার পর অভিযুক্ত বেলাল হোসেন ও তার পরিবারের সদস্যরা বাড়ি থেকে পালিয়ে যায়। একইদিন বিকেলে কামালের পাড়া ইউনিয়নের একটি পাটক্ষেতে বেলালকে পুরুষাঙ্গ ও পেট কাটা কাটা অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৯ জুন) বিকেলে তার মৃত্যু হয়।

আরো পড়ুন  চিকিৎসার জন্য ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনার

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মততাজুল হক বলেন, ‘ঘটনার পর একাধিকবার ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিকেলে বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় বেলাল মারা গেছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘এভাবে একজন আরেকজনের পুরুষাঙ্গ কেটে দেয়ার ঘটনা অস্বাভাবিক। তাদের দুই বন্ধুর মধ্যে মেয়েলি ঘটনা ছাড়াও সমকামিতার বিষয় থাকতে পারে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।’

সর্বশেষ সংবাদ