27 C
Dhaka
Tuesday, September 17, 2024

প্রভাষকের বিরুদ্ধে ছাত্রীকে অনৈতিক প্রস্তাবের অভিযোগ, অতঃপর…

নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক সেলিম রেজার বিরুদ্ধে একাদশ শ্রেণির এক ছাত্রীকে অনৈতিক প্রস্তাবের অভিযোগ উঠেছে। সোমবার (২৬ আগস্ট) সকালে কলেজের উপাধ্যক্ষ বরাবর লিখিত অভিযোগ করেন ওই শিক্ষার্থী। পরে প্রভাষক সেলিম রেজাকে সেনাবাহিনীর সদস্যরা উদ্ধার করে সদর থানায় পুলিশ হেফাজতে নেয়।

ভুক্তভোগী ছাত্রীরা জানান, প্রভাষক সেলিম রেজা কলেজে শিক্ষকতার পাশাপাশি ভাড়া বাড়িতে প্রাইভেট পড়ান। প্রাইভেট পড়ানোর সময় তিনি বিভিন্ন সময়ে তাকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসতেন। প্রস্তাবে রাজি না হওয়ায় তিনি তাকে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষায় অকৃতকার্য করার ভয় দেখান। পরে যোগাযোগ করা হলে তিনি ব্যক্তিগতভাবে দেখা করতে বলেন। পরে প্রাইভেট পড়তে গেলে তিনি তার পুনঃরায় অনৈতিক প্রস্তাব দেন। এসব ঘটনায় সাইবার টিমের সঙ্গে যোগাযোগ করা করলে সাইবার টিমের সদস্যরা উপস্থিত হয়ে সেলিম রেজার মোবাইল ফোন চেক করে আরও অনেক শিক্ষার্থীদের সঙ্গে আপত্তিকর ম্যাসেজ প্রমাণ পান। এ ঘটনা কলেজ কর্তৃপক্ষকে লিখিত আকারে জানানো হয়েছে। অভিযুক্ত শিক্ষকের বিচার দাবি করছেন স্থানীয়রা।

আরো পড়ুন  ডান হাত কেটে নিয়ে অবলীলায় হেঁটে যাচ্ছে যুবক, সিসিটিভিতে রোমহর্ষক দৃশ্য

নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল বারী মির্জা জানান, কলেজের বাংলা বিভাগের প্রভাষক সেলিম রেজার বিরুদ্ধে অনৈতিক প্রস্তাবের অভিযোগ দিয়েছেন একাদশ শ্রেণির এক শিক্ষার্থী। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আরও তদন্ত করে প্রভাষক সেলিম রেজার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। বর্তমানে অভিযুক্ত প্রভাষক সেলিম রেজাকে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা থানা হেফাজতে নিয়ে গেছেন বলে জানান তিনি।

আরো পড়ুন  শিক্ষার্থীদের কাছে চাঁদা দাবি করায় ছাত্রলীগ নেত্রীকে কান ধরে ওঠবস, ভিডিও ভাইরাল
সর্বশেষ সংবাদ