30 C
Dhaka
Thursday, July 18, 2024

থানাতেই গুলিবিদ্ধ হলেন পুলিশ কর্মকর্তা

বরিশালের ভোলার পূর্ব ইলিশা নৌথানায় মোকতার হোসেন নামে এক এএসআই গুলিবিদ্ধ হয়েছেন। রোববার (২৩ জুন) বিকেল পৌনে ৪টার দিকে ডিউটিতে যাওয়ার প্রস্তুতির সময় তিনি গুলিবিদ্ধ হন বলে জানায় পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার জানান, বিকেল পৌনে ৪টায়, নৌথানার সদস্যরা ডিউটিতে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। অস্ত্রাগার থেকে অস্ত্র বুঝে নেওয়ার সময় মিস ফায়ার হয়ে মোকতার গুলিবিদ্ধ হন। তাৎক্ষণিকভাবে তাকে ভোলার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই এএসআইকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠানো হয়।

আরো পড়ুন  বৃদ্ধার মোনাজাতে হাত তুললেন প্রধানমন্ত্রী,মাইক কেড়ে নেয়ায় ক্ষেপে যা বললেন 

নৌথানার ডিউটি অফিসার সনজিব জানান, ঘটনার সময় আমরা ৮ জন ছিলাম। মোকতার বিশেষ অভিযানে চট্টগ্রামের কাপ্তাই যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। গুলিবিদ্ধ হয়ে আহত হওয়ার পর তাকে নিয়ে ওসি ও দুজন কনস্টবল বরিশাল গেছেন। বাকি ৫ জন থানায় আছেন।

ভোলা নৌপুলিশের পুলিশ সুপার কফিল উদ্দিন জানান, রোববার বিকেলে পুলিশের ওই কর্মকর্তা দায়িত্ব পালনের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় হঠাৎ করেই তার পিস্তল থেকে একটি গুলি বেরিয়ে তার পেটে লাগে। পরে তাকে উদ্ধার করে বরিশাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা শঙ্কাজনক।

আরো পড়ুন  গাইবান্ধায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু
সর্বশেষ সংবাদ