29 C
Dhaka
Thursday, June 20, 2024

কৌশলে তরুণীর আপত্তিকর ভিডিও ধারণ করেন ছাত্রলীগ নেতা, অতঃপর…

রাজবাড়ীতে প্রেমিকার আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কের অভিযোগ উঠেছে দেবজ্যোতি নাগ (২৪) নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। একই সঙ্গে তার বিরুদ্ধে প্রেমিকাকে আত্মহত্যার প্ররোচনা দেয়ার অভিযোগও করা হয়েছে।

রোববার (১৯ মে) রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা। অভিযুক্ত দেবজ্যোতি রাজবাড়ী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তার বাড়ি রাজবাড়ী শহরের ভাজনচালায়।

তরুণীর বাবা বলেন, দেবজ্যোতি নাগের সঙ্গে দুই বছর আগে আমার মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর জেরে সে আমার মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করে এবং কৌশলে নিজের মোবাইলে সেসব আপত্তিকর ছবি তুলে ও ভিডিও ধারণ করে রাখে। পরে বিয়ের কথা বললে নানান টালবাহানা শুরু করে দেবজ্যোতি।

আরো পড়ুন  ভাগ্য পরিবর্তন করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন ছাত্রলীগ নেতা

তরুণীর বাবা আরও বলেন, চলতি বছরের ২৫ জানুয়ারি দেবজ্যোতি ভারতে যায়। পরে আমার মেয়ে তার বাড়িতে গেলে তার পরিবারের লোকজন আমার মেয়েকে অকথ্য ভাষায় গালাগাল করে। দেবজ্যোতি গত ৪ ফেব্রুয়ারি ভারত থেকে আমার মেয়েকে ফোন করে গালিগালাজ করে এবং আবারও ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। পরে সে আমার মেয়েকে ফোন করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে বলে।

আমার মেয়ে তার কথায় হতাশাগ্রস্ত হয়ে খুলনা থেকে ট্রেনে উঠে ঢাকার কমলাপুর স্টেশনে গিয়ে গত ৫ ফেব্রুয়ারি সকালে ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে তার এক হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং অপর হাতের কব্জি বিচ্ছিন্ন হয়। এ সময় সেখানকার জিআরপি পুলিশ আমার মেয়েকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেন। সেখানে দীর্ঘ তিন মাস আমার মেয়ে চিকিৎসাধীন ছিল। এখনও সে পুরোপুরি সুস্থ হয়নি। উরু থেকে মাংস নিয়ে ক্ষতস্থানে জোড়া দিতে হয়েছে। এজন্য উরুতে ইনফেকশন হয়েছে। এখনও মাঝে মধ্যে চিকিৎসার জন্য ঢাকা যেতে হয়।

আরো পড়ুন  ‘আপনাকে আমি কিছু হাত খরচ দিয়ে দেই, আগাইয়েন না’

এ বিষয়ে রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জানান, ‘বিষয়টি তিনি শুনেছেন। ওই মেয়ের সঙ্গে দেবজ্যোতির প্রেমের সম্পর্ক ছিল এটা সঠিক। কিন্তু যখন ঘটনা ঘটেছে তখন দেবজ্যোতি ভারতে ছিল। ঘটনাটি অনেক আগের। এখন অভিযোগ দেয়ায় সবাই বিষয়টি জানতে পেরেছে। তারা বিষয়টি পর্যবেক্ষণ করছেন।’

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান জানান, তরুণীর আত্মহত্যার প্রচারণার বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। এটির তদন্তের ব্যাপকতা রয়েছে। তারা আন্তরিকভাবে বিষয়টি তদন্ত করছেন। তথ্য প্রমাণ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন  পুলিশ ট্রাক আটকে রাখায় প্রাণ গেল ৫ লাখ টাকার মৌমাছির

এ বিষয়ে ছাত্রলীগ নেতা দেবজ্যোতি নাগের মুঠোফোনে একাধিকবার কল দেয়া হলেও তাকে পাওয়া যায়নি।

সর্বশেষ সংবাদ