29 C
Dhaka
Thursday, July 25, 2024

বোতল কুড়ানোর ভিডিও ভাইরাল, গলায় দড়ি দিয়ে জীবন শেষ করলেন বৃদ্ধ

প্রতাব সিংয়ের বয়স প্রায় ষাট থেকে সত্তরের ঘরে। গরিব হওয়া সত্ত্বেও এই বৃদ্ধ কারও দয়ার ওপর জীবন ধারণ করেননি। প্লাস্টিকের বোতল ও অন্যান্য বর্জ্য পদার্থ কুড়িয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। তবে গ্রামের কিছু তরুণ তাকে নিয়ে ঠাট্টা-মশকরা শুরু করেন। তার বোতল কুড়ানোর ভিডিও করে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেন। এসব ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার ফলে অনেক মানুষ তাকে চিনতে শুরু করে। ভাইরাল ভিডিও ও অবাঞ্ছিত খ্যাতির ওপর বিরক্ত হয়ে শেষ পর্যন্ত তিনি আত্মহত্যার পথ বেছে নেন।

আরো পড়ুন  রাইসিকে বহনকারী হেলিকপ্টারের সন্ধান পাওয়া নিয়ে ধোঁয়াশা

মর্মান্তিক এই ঘটনা ভারতের রাজস্থানের একটি গ্রামে ঘটেছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। পুলিশ বলছে, প্রতাব সিংয়ের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে তিনি আত্মহত্যা করেন।

ভারতীয় পুলিশ জানিয়েছে, রাজস্থানের লোহাওয়াত গ্রামের কিছু যুবক প্রতাবকে নিয়ে ঠাট্টা শুরু করে। তারা তার ভিডিও তৈরি করে সামজিক মাধ্যমে ছড়িয়ে দেয়। ‘আপনি কি কিছু বর্জ্য কিনতে চান’, প্রায় প্রতিটি ভিডিওতে বৃদ্ধকে এই একই কথা বলতে শোনা যায়।

আরো পড়ুন  শিশুদের ওপর বর্বর হামলা, জাতিসংঘের কালো তালিকায় ইসরাইলি সেনাবাহিনী

সামাজিক মাধ্যম এক্সে শেয়ার হওয়া একটি ভিডিওতে দেখা যায়, বোতল রাখার গাড়ি নিয়ে যাওয়ার সময় কয়েকজন ব্যক্তি প্রতাবের ভিডিও তৈরি করছেন। এ সময় তারা তাকে নিয়ে হাসাহাসি করছেন। এসব ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে আরও মানুষ তাকে চিনতে শুরু করে। ভাইরাল ভিডিও এবং অবাঞ্ছিত খ্যাতির প্রতি বিরক্ত হয়ে প্রতাব সিং আত্মহত্যা করেন।

আরো পড়ুন  রহস্যজনকভাবে উধাও ৩১ হাজারের বেশি নারী

তার মরদেহ মহাসড়কের কাছে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। এই ঘটনায় একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। এ ছাড়া তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

সর্বশেষ সংবাদ