27 C
Dhaka
Tuesday, July 2, 2024

দিনদুপুরে বাড়িতে ঢুকে গুলি, চার শিশুসহ একই পরিবারের ৯ জন নিহত

পাকিস্তানে দিনদুপুরে বাড়িতে ঢুকে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। এতে চার শিশুসহ একই পরিবারের ৯ জন নিহত পাকিস্তানে ৯ জনকে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, মঙ্গলবার (২৫ জুন) পেশোয়ারের বাদাবের গ্রামে একটি বাড়িতে সশস্ত্র লোকদের হাতে একই পরিবারের অন্তত নয়জন সদস্য নির্মমভাবে নিহত হয়েছেন। ভয়ঙ্কর এই ঘটনায় দেশজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

আরো পড়ুন  প্রেসিডেন্ট রইসির মৃত্যু আর সৌদি বাদশাহর অসুস্থতার জেরে বেড়েছে তেলের দাম

জিও নিউজ বলছে, নৃশংস এই ঘটনায় বাদাবের থানার পাশে প্রতিপক্ষের বাড়িতে ঢুকে অস্ত্রধারীরা নির্বিচারে গুলি চালায়। এতে চার নারী ও চার শিশুসহ ৯ জন নিহত হয় এবং অন্য আরও কয়েকজন আহত হয়।

পুলিশ কর্মকর্তারা তাদের প্রাথমিক বিবৃতিতে বলেছেন, দুই পরিবারের মধ্যে আর্থিক ও সম্পত্তির বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। তবে সিনিয়র সুপারিনটেনডেন্ট পুলিশ (এসএসপি) অপারেশনস কাশিফ জুলফিকার এই বিবৃতিটির বিরোধিতা করে বলেছেন, উভয় পক্ষের মধ্যে আপাতদৃষ্টিতে কোনও আর্থিক বিরোধ ছিল না। তিনি বলেন, সশস্ত্র হামলার পেছনের আসল উদ্দেশ্য খুঁজে বের করতে তদন্ত শুরু হয়েছে। দোষীদের ধরতে দুটি টিম গঠন করা হয়েছে। উদ্ধারকারী দল ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহগুলো হাসপাতালে নেয়া হয়েছে।

আরো পড়ুন  কঠোর নিরাপত্তা বলয় ফাঁকি দিয়ে ইসরায়েলের আকাশে ড্রোন ‘হুদহুদ’, সাড়ে নয় মিনিটের ভিডিও ধারণ

ঘটনাস্থল থেকে পুলিশ কার্তুজের খালি খোসা ও অন্যান্য আলামত সংগ্রহ করে মামলা দায়ের করেছে। এসএসপি (তদন্ত) সাহেবজাদা সাজ্জাদ জানান, অপরাধীদের ধরতে পুলিশ সুপার (এসপি) সদর সার্কেলের নেতৃত্বে চারটি দল পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ঘটনার আসল উদ্দেশ্য বিস্তারিত তদন্তের পর জানা যাবে।

সর্বশেষ সংবাদ