30 C
Dhaka
Sunday, July 21, 2024

ক্যাসিনোয় ৪৭ কোটি টাকা জিতে ‘খুশিতে হার্ট অ্যাটাক’!

রাতারাতি ধনী হতে জুয়ার দিকে ঝুঁকতে দেখা যায় অনেককে। তবে বেশিরভাগ সময়ই খবর পাওয়া যায় জুয়ায় সর্বশান্ত হওয়ার। এই ফাঁদে পা দিয়ে নিঃস্ব হওয়া মানুষের সংখ্যাও কম নয়। তবে সিঙ্গাপুরের এক ক্যাসিনোতে এবার ঘটে গেছে ভিন্ন এক ঘটনা। জানা গেছে, জুয়ায় বিপুল অর্থ জেতার পর তা উদ্‌যাপন করতে গিয়ে ‘হার্ট অ্যাটাক’ করেছেন এক ব্যক্তি।

সংবাদভিত্তিক ওয়েবসাইট নিউজ ডট কম ডট এইউ’র বরাত দিয়ে বৃহস্পতিবার (২৭ জুন) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি। গত ২২ জুন এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

আরো পড়ুন  পৃথিবীতে আঘাত হেনেছে শক্তিশালী সৌরঝড়

প্রতিবেদন মতে, সিঙ্গাপুরের মেরিনা বে স্যান্ডস ক্যাসিনোতে নিয়মিত আসা এক ব্যক্তির জীবনের মোড় ঘুরে গেছে। কারণ, একটি বাজির দানে তিনি জিতে নিয়েছেন ৩২ লাখ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যা ৪৭ কোটি টাকারও বেশি।

তবে দান জেতার পর খুশিতে আত্মহারা হয়ে জয় উদ্‌যাপন করতে গিয়ে হঠাৎই ক্যাসিনোর মেঝেতে পড়ে জ্ঞান হারান তিনি। হাসপাতালে নেয়ার পর জানা যায়, ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

আরো পড়ুন  মেসের খাবারে মৃত সাপ, হাসপাতালে ১০ শিক্ষার্থী

এদিকে ওই ঘটনার একটি ভিডিও এক্সসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা গেছে, অজ্ঞান হয়ে ক্যাসিনোর মেঝেতে পড়ে আছেন ওই ব্যক্তি। আর তাকে ঘিরে দাঁড়িয়ে আছেন অনেকে। ক্যাসিনোর কর্মী ও ঘিরে থাকা মানুষদের কাছে সাহায্য চাচ্ছেন ওই ব্যক্তির সঙ্গে থাকা এক নারী।

পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসা নিচ্ছেন। সামাজিক মাধ্যমে ওই ব্যক্তির মৃত্যুর গুজবও ছড়িয়েছে। কিন্তু ক্যাসিনোর সঙ্গে সংশ্লিষ্টরা নিশ্চিত করেছেন, তিনি জীবিত আছেন।

আরো পড়ুন  ৪৫ ভারতীয়’র মরদেহ নেয়া হচ্ছে বিশেষ বিমানে

তবে জুয়ায় ওই ব্যক্তির যে পরিমাণ অর্থ জেতার কথা বলা হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। এখন পর্যন্ত অবশ্য এ নিয়ে আনুষ্ঠানিক কোনো ব্যাখ্যা দেয়নি ক্যাসিনো কর্তৃপক্ষ।

সর্বশেষ সংবাদ