32 C
Dhaka
Friday, July 19, 2024

চাচার মৃত্যুর খবর শুনে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ভাতিজার

গাজীপুরের শ্রীপুরে চাচার মৃত্যুর খবর শুনে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ভাতিজা মামুন (২৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২ যাত্রী আহত হয়েছেন।

শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ৬টায় মাওনা-কালিয়াকৈর সড়কের উপজেলার বদনীভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত মামুন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বলিশাবাড়ী গ্রামের শাহাজাহান মুন্সির ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার ইকো কটন মিলস কারখানায় চাকরি করেন। আহত অপর দুজনের পরিচয় পাওয়া যায়নি। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুন  লোহার ওজনে মর্টারশেল বিক্রি, অতঃপর...

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শাহরিনা নাসরিন বলেন, মৃত অবস্থায় স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। পরে শ্রীপুর থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ নিয়ে যান।

নিহতের ভাইয়ের বরাতে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, শ্রীপুরের মাওনা থেকে চাচার মৃত্যুর খবর শুনে সিরাজগঞ্জে যাচ্ছিলেন মামুন। পথে মাওনা-কালিয়াকৈর সড়কের উপজেলার বদনীভাঙ্গা এলাকায় সিএনজি ও প্রাইভেটকারের সংঘর্ষে তিন যাত্রী আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মাওনা আল হেরা হাসপাতালে নিয়ে আসেন। ওই হাসপাতাল থেকে মামুনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং অপর দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। মরদেহ শ্রীপুর থানায় রয়েছে। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন  গোপনে প্রেমিককে বিয়ে করে স্বামীর সঙ্গে সংসার করে গৃহবধূ, অতঃপর...
সর্বশেষ সংবাদ