34 C
Dhaka
Thursday, July 18, 2024

শ্রীলঙ্কার লিগে খেলতে দেশ ছেড়েছেন তিন টাইগার ক্রিকেটার

লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলতে দেশ ছেড়েছেন তিন টাইগার ক্রিকেটার। তারা হলেন- মোস্তাফিজুর রহমান, তাওহীদ হৃদয় ও তাসকিন আহমেদ। হৃদয়ের জন্য নতুন না হলেও দুই পেসার তাসকিন ও মোস্তাফিজ এর আগে এলপিএল খেলেননি। দেশ ছাড়ার আগে সবার কাছে দোয়া চেয়েছেন তারা।

দুই দিনের ব্যবধান, আবারও বিমানবন্দর। আবারও তাসকিন আহমেদ। সকালের সিগ্ধ আলো সঙ্গী করে বাবা আর ছেলের হাত ধরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হাজির হন টাইগার স্পিডস্টার। জাতীয় দল নয়, তাসকিনের নতুন অ্যাসাইনমেন্ট এলপিএল।

আরো পড়ুন  কার হাতে উঠবে ব্যালন ডি’অর, হিসাব-নিকাশে নতুন মোড়!

শ্রীলঙ্কায় লিগ খেলতে যাওয়া নতুন অভিজ্ঞতা তাসকিনের জন্য। এর আগে আইপিএল, পিএসএল থেকে ডাক পেয়ে বিসিবির এনওসি না পাওয়ায় খেলা হয়নি। তবে বিশ্বকাপ হতাশার পর ফ্র্যাঞ্চাইজি লিগ নিয়ে নিজেদের অবস্থান পাল্টেছে বোর্ড। অনুমতি পেয়েছেন তাসকিন।

শুধু তাসকিন নন, শ্রীলঙ্কার বিমান ধরার দলে ছিলেন মোস্তাফিজুর রহমানও। নিলামের আগেই নিজেদের আইকন প্লেয়ার হিসবে তাকে কিনে নেয় ডাম্বুলা সিক্সার্স। ব্যক্তিগত গাড়ি থেকে নেমে কিছুটা স্বভাবসুলভ ভঙ্গিতে এড়িয়ে গেলেন গণমাধ্যমকে। তবে স্মিথ হাসিতে যেন বুঝিয়ে গেলেন করতে চান দারুণ কিছু।

আরো পড়ুন  সুপার এইটে যা পাব তাই বোনাস: হাথুরুসিংহে

গেল এলপিএলে জাফনা কিংসের হয়ে হৃদয়ের হৃদয় ভোলানো ব্যাটিং এখনও সমর্থকদের চোখে লেপ্টে থাকার কথা। এবার খেলবেন মোস্তাফিজের দল ডাম্বুলা সিক্সার্সে। ফিজের সঙ্গেই বাংলাদেশ ছাড়লেন একই বিমানে।

১ জুলাই শুরু হচ্ছে এলপিএলের ৫ম আসর। প্রথম দিনই মাঠে নামছে মোস্তাফিজ ও হৃদয়ের দল ডাম্বুলা সিক্সার্স। পাল্লেকেলের সেই ম্যাচে তাদের প্রতিপক্ষ ক্যান্ডি ফালকন্স।

আরো পড়ুন  মিলার কি সত্যিই আউট ছিলেন, উঠছে প্রশ্ন
সর্বশেষ সংবাদ