30 C
Dhaka
Friday, July 19, 2024

পদত্যাগ করে বিএনপি নেতার আওয়ামী লীগে যোগদান

নরসিংদীর রায়পুরায় পাড়াতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহসভাপতি মেজবাহ উদ্দিন (আবু নূর) আওয়ামী লীগে যোগদান করেছেন। এ সময় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তাকে বরণ করে নেন।

রোববার (৩০ জুন) বিকেল সাড়ে ৫টায় উপজেলার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে মেজবাহ উদ্দিন অংশ নেন। সেখানে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া এবং ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

এ বিষয়ে মেজবাহ উদ্দিন আবু নূর বলেন, ‘আমরা জন্মসূত্রেই আওয়ামী লীগ পরিবার। কোনো কারণে ভুল বোঝাবুঝি হওয়ায় আমি দল ত্যাগ করে বিএনপিতে যোগদান করি। প্রকৃতপক্ষে আওয়ামী লীগ এ দেশের উন্নয়নে রাজনীতি করে। আওয়ামী লীগ ছাড়া এদেশে উন্নয়ন করা সম্ভব না। আজকে এ উন্নয়নের লক্ষ্য সামনে নিয়েই আমি সব দুঃখ-কষ্ট ভুলে আমাদের মহান নেতা আমার রাজনৈতিক গুরু রাজিউদ্দিন আহমেদ রাজু ভাইয়ের আদেশে আবারও আওয়ামী লীগে যোগদান করেছি। ইতোমধ্যেই আমি বিএনপিতে আমার পদত্যাগপত্র জমা দিয়েছি। আওয়ামী লীগের যোগদান করে মৃত্যু পর্যন্ত দলের হয়ে কাজ করতে চাই। এ ছাড়া আমার নেতা রাজিউদ্দিন আহমেদ রাজু ভাই আমাকে পাড়াতলী ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নির্বাচন করার নির্দেশ দেন। আমি নির্বাচন করবো, আপনারা আমার জন্য দোয়া করবেন।’

আরো পড়ুন  কোটা সংস্কার আন্দোলনে মাঠে নামছে ছাত্রদল

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ইউনুস আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের কোষাধ্যক্ষ চেয়ারম্যান মনজুর এলাহী, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক একেএম মহিউদ্দিন, সাবেক বি আর ডিবি চেয়ারম্যান হারুনুর রশীদ, পৌর আ.লীগের সভাপতি মাহবুবুল আলম শাহিন, পৌর যুবলীগের সভাপতি মো আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি ও অলিপুরা ইউনিয়নের চেয়ারম্যান আল আমিন ভূইয়া মাসুদ, চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক ও শ্রীনগর ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজ মুর্শেদ খান রাসেল, রাধানগর ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম তপন, চান্দেরকান্দি ইউপি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন খন্দকার, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল আমিন হোসাইন প্রমুখ।

আরো পড়ুন  জনগণ জামায়াতকে গ্রহণ করতে ব্যাকুল হয়ে আছে : ড. মাসুদ
সর্বশেষ সংবাদ