30 C
Dhaka
Thursday, July 25, 2024

তৃতীয় সন্তানও মেয়ে হওয়ায় বিক্রি করে দিলেন বাবা!

আগেই তার দুটি মেয়ে সন্তান রয়েছে। স্ত্রী গর্ভবতী হওয়ার পর আশা করছিলেন এবার পুত্র সন্তানের মুখ দেখবেন। কিন্তু তৃতীয় সন্তানও মেয়ে হয়েছে। তাই তাকে বিক্রি করে দিলেন বাবা।

সম্প্রতি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত বাবা সিএনজিচালিত অটোরিকশার চালক। তিনি এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন, সন্তানকে বিক্রি করিনি, এক আত্মীয়ের কাছে রাখতে দিয়েছি।

আরো পড়ুন  মৃত্যুর ১৫ বছর পর কবরে মিললো অক্ষত মরদেহ

হাসপাতাল কর্তৃপক্ষ ও নবজাতকের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার মরিয়মনগর ইউনিয়নে ওই অটোরিকশা চালকের স্ত্রীর প্রসববেদনা উঠলে গত ২৭ জুন রাতে উপজেলার দোভাষী বাজারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ২৯ জুন সকালে অস্ত্রোপচারের মাধ্যমে একটি কন্যাসন্তানের জন্ম দেন ওই নারী।

জানা যায়, হাসপাতালের বিল মেটানোর জন্য নবজাতকের বাবা মঙ্গলবার (২ জুলাই) এক দম্পতির কাছে ৫০ হাজার টাকায় সন্তানকে বিক্রি করে দিয়েছেন। ওই দম্পতি ১৪ বছর ধরে নিঃসন্তান।

আরো পড়ুন  আ.লীগ নেতার নেতৃত্বে বনের জায়গা বিক্রি

মঙ্গলবার সকালে ওই হাসপাতালে এক আত্মীয়ের জন্য রক্ত দিতে গিয়ে বিষয়টি দেখতে পান পারভেজ হোসেন নামের এক যুবক। নবজাতক বিক্রির বিষয়টি জানতে পেরে তিনি কৌশলে ওই শিশুর একটি ছবি তুলে রাখেন। পরে এ নিয়ে ফেসবুকে পোস্ট দেন তিনি।

ফেসবুকের মাধ্যমে বিষয়টি জানাজানি হওয়ার পর অনেকেই এ নিয়ে মন্তব্য করেছেন। এর মধ্যে কয়েকজন হাসপাতালের বিলের টাকা পরিশোধ করে শিশুটিকে ফিরিয়ে দেয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন।

আরো পড়ুন  গর্ত খুঁড়ে দুই শিশুসহ ৩ জনের মরদেহ উদ্ধার
সর্বশেষ সংবাদ