34 C
Dhaka
Thursday, July 18, 2024

শখের চুল কেটে ফেললেন ক্যানসার আক্রান্ত হিনা, কাঁদলেন মা

ক্রমশ মহামারিতে আকার নিচ্ছে ক্যানসার। সারাবিশ্বে মহিলাদের মধ্যে নানা ধরনের ক্যানসারে আক্রান্ত হওয়ার সংখ্যা দিনদিন বেড়ে চলেছে। এ রোগে আক্রান্ত হওয়া থেকে বাদ পড়ছেন না তারকারাও। এবার এ রোগে আক্রান্ত হলেন অভিনেত্রী হিনা খান।

ক্যানসার আক্রান্ত অভিনেত্রী হিনা খান বড় চুল ভালোবাসতেন। সেই শখের চুলেই চলল কাঁচি। কিন্তু চোখে জল নয়, বরং মুখে একরাশ হাসি ছিল তার। কেমো থেরাপির আগে চুল কেটে ক্যানসার আক্রান্ত মহিলাদের উদ্দেশে বিশেষ বার্তাও দিয়েছেন ভারতীয় এই অভিনেত্রী।

আরো পড়ুন  সঙ্গীত শিল্পী ও সুরকার থেকে সফল ডিজিটাল মার্কেটার নাজমুল হুদা

চুল কাটার ভিডিও আপলোড করে হিনা লেখেন, আমার মতো মহিলাদের বলছি। আমাদের মাথার চুল আমাদের গর্ব। আমাদের মুকুট। কিন্তু অনেক সময়ই এই মুকুট নামিয়ে জীবন লড়াইয়ে অংশ নিতে হয়। তাই লড়াইটাই মুখ্য হয়ে দাঁড়ায়। আর এই লড়াইটা জেতার জন্য সব কিছুই ছাড়া যায়।

জীবনের গল্প সিনেমাকেও হার মানায়। যেকোনো মুহূর্তে বিপর্যয় ঘটতে পারে। এমনই এক বিপর্যয় হিনা খানের জীবনে নেমে এসেছে। স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী। স্টেজ ৩। পুরো পৃথিবীটাই যেন ওলট-পালট হয়ে গিয়েছে হিনার। এক মুহূর্তে সমস্ত গ্ল্যামার শেষ! হাসপাতালের বিছানায় শুরু কঠিন লড়াই। প্রথম কেমো থেরাপির ভিডিও শেয়ার করছেন অভিনেত্রী। আর সেই সঙ্গে দিলেন আবেগঘন বার্তা।

আরো পড়ুন  বাংলাদেশে আসছেন কুরুলুস উসমানের নায়ক বুরাক!

ভিডিওতে প্রথমে হিনাকে গ্ল্যামারাস লুকে দেখা যাচ্ছে। ফটোশুট সেরে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান তিনি। বিশেষ পুরস্কার দেওয়া হয় তাকে। এর পরেই হাসপাতালে দেখা যায় হিনাকে। হাসতে হাসতেই অভিনেত্রী বলেন, ‘সমস্ত গ্ল্যামার শেষ!’ হাসপাতালের করিডর পেরিয়ে নিজের বেডে পৌঁছে যান হিনা। শুরু হয় কেমো থেরাপি।

হিনা জানান, পুরস্কার নিয়েই তিনি সোজা হাসপাতালে চলে গিয়েছিলেন প্রথম কেমো থেরাপির জন্য। অভিনেত্রীর কথায়, আমরা যা বিশ্বাস করি তাই হয়ে উঠতে পারি আর আমি নিজেকে নতুনভাবে উদ্ভাবনের সুযোগ হিসাবে এই চ্যালেঞ্জ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এর জন্য আমার সবচেয়ে বড় হাতিয়ার ইতিবাচক চিন্তা।

আরো পড়ুন  সিনিয়র না হলে জয়কে থাপড়াতাম : মিষ্টি জান্নাত

তার কথায়, আমি অত্যন্ত স্বাভাবিক থাকার চেষ্টা করছি। আর যা হবে তার জন্য নিজেকে প্রস্তুত রাখছি। আমার কাছে ..আমার কাজের প্রতিশ্রুতি গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ আমার অনুপ্রেরণা, আবেগ এবং শিল্পীসত্তা। আমি হার মানব না।

সর্বশেষ সংবাদ