30 C
Dhaka
Thursday, July 18, 2024

অনন্ত-রাধিকার সংগীতে বিশ্বকাপজয়ী দলের সদস্যরা, ভিডিও ভাইরাল!

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সংগীত অনুষ্ঠানে বিভিন্ন তারকাদের অংশগ্রহণ ও তাদের সাজসজ্জা নিয়ে যখন তুমুল আলোচনা চলছে ঠিক সেই মুহূর্তে ভাইরাল হয়েছে নতুন আরও একটি ভিডিও। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, আম্বানি পরিবার বিশেষ সংবর্ধনা দিয়েছে ভারতের বিশ্বকাপ জয়ের সদস্যদের।

শুক্রবার (৫ জুলাই) আম্বানিদের মুম্বাইয়ের বাড়িতে অনুষ্ঠিত হয় সংগীতানুষ্ঠান। সেখানেই পারফর্ম করতে আমেরিকা থেকে উড়ে আসেন পপ তারকা জাস্টিন বিবার।

ছোট ছেলের বিয়ের সংগীতে দেশি-বিদেশি তারকাদের পারফরম্যান্সের সাথে ছিল আম্বানি পরিবারের সদস্যদের পারফরম্যান্সও। সংগীত অনুষ্ঠানের মঞ্চে এসে আবেগী বক্তব্য দিতে দেখা যায় মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানিকে।

আরো পড়ুন  মা দিবসে মা হওয়ার খবর দিলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

মঞ্চে উঠে নীতা বলেন, এখানে আমরা পরিবারের সবাই উপস্থিত আছি। তবে এ পরিবারের সঙ্গে আরও একটি পরিবার আমাদের আছে। যে পরিবার শুধু দেশের নয়, আন্তর্জাতিকভাবে আমাদের গর্বের কারণ। সে পরিবারের জন্যই আজকের এই আনন্দঘন মুহূর্ত উদযাপন করার পরিকল্পনা বন্ধ করতে হয়নি। তাই সত্যি ভালো লাগছে, সংগীতের এ সন্ধ্যায় মুম্বাই ইন্ডিয়ান্সে খেলা বিশ্বকাপজয়ী দলের সদস্যরা সবাই অংশ নিয়েছেন।

আরো পড়ুন  কলেজ জীবনের প্রেমিককে হারিয়ে অন্ধকার জীবন বেছে নেন পিয়াসা!

নীতা আম্বানি আরও বলেন, অনন্ত ও রাধিকা বিয়ের সংগীত উদযাপন করছে। তবে একই সাথে তারা আজ ভারতকেও উদযাপন করবে। এরপরই গর্ব ও আনন্দের সাথে নীতা আম্বানি মঞ্চে ডেকে নেন বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে।

এরপর সূর্য কুমারকে মঞ্চে ডেকে নেন নীতা। তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে নীতা বলেন, যে ছেলেটাকে কোনো বাউন্ডারিই বেধে রাখেতে পারে না, হৃদয়ের উল্লাসের চিৎকারও কম হয়ে যায় যার জন্য সেই ছেলেটাই হলো সূর্য কুমার।

আরো পড়ুন  মেয়ে প্রিয়মের জন্য পরীমণির বিশেষ আয়োজন

সূর্যের পরই নীতা বলেন, বিশ্বকাপের খেলায় রুদ্ধশ্বাসের শেষ মুহূর্তটাকে ভোলার নয়, লাস্ট ওভারটা ভোলার নয়। একইভাবে তরুণ সে ছেলে হার্দিক পান্ডবকেও ভোলার নয়।

আনন্দের অশ্রুসিক্ত চোখে সবাইকে জড়িয়ে ধরেন নীতা। বলেন, দেশের গর্বিত পরিবার এরা। এসময় মঞ্চে উড়তে শুরু করে ভারতের একাধিক পতাকা।

এসময় মঞ্চে উঠে আসেন মুকেশ আম্বানি। বলেন, দেশের জন্য এ জয় গর্বের। ভবিষ্যতেও জয়ের কাপ আমাদের ঘরেই থাকবে, আশা করছি। সবাইকে ধন্যবাদ, এ সুন্দর জয় ভারতীয় উপহার দেয়ার জন্য।

সর্বশেষ সংবাদ