29 C
Dhaka
Friday, July 19, 2024

প্রেমিকের সঙ্গে অভিমানে নদে ঝাপ, সবাই ভিডিও করলেও বাঁচালেন মাঝি

ময়মনসিংহ নগরের শিল্পাচার্য জয়নুল আবেদিন উদ্যান এলাকায় ব্রহ্মপুত্র নদে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক স্কুলছাত্রী। সবাই যখন এই দৃশ্য মুঠোফোনে ধারণে ব্যস্ত, তখন উত্তাল স্রোতে নৌকা নিয়ে তাকে বাঁচাতে যান এক মাঝি। সোমবার (৮ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উদ্যানের ব্যাটবল চত্বরের নিচে চা দোকানগুলোতে পার্কে আসা সবাই আড্ডা দিচ্ছেলন। এ সময় হঠাৎ স্কুল ব্যাগ ও জুতা ফেলে নদে ঝাপ দেয় এক ছাত্রী। সঙ্গে সঙ্গেই পানির স্রোতে তলিয়ে যেতে শুরু করে বোরকা পড়া ওই ছাত্রী।

আরো পড়ুন  কাঠের সিঁড়ি বেয়ে উঠতে হয় ৫ কোটি টাকার সেতুতে

ছাত্রীটি নদে ঝাঁপ দিতে দেখে দৌঁড়ে নৌকা নিয়ে যান মাঝি স্বপন মিয়া। স্বপন দৌঁড়ে গেলেও বাঁচাতে আর কেউ ছুটে যায়নি। ওই সময় অনেকে এই দৃশ্য মুঠোফোনে ধারণ করতে ব্যস্ত হয়ে পড়েন।

স্বপন মিয়া বলেন, মেয়েটি পানিতে তলিয়ে যাচ্ছে দেখে নৌকা নিয়ে তার কাছে গিয়ে টেনে তোলার চেষ্টা করি। পরে তাকে উদ্ধার করে পাড়ে নিয়ে আসি। ভাগ্যক্রমে কোনো দুর্ঘটনা ঘটেনি।

আরো পড়ুন  ১৯ কেজি গাঁজাসহ গ্রেপ্তার যুবলীগ নেতা, অতঃপর...

পাড়ে ওঠার পরই স্কুলছাত্রী জানায় তার ঝাপ দেয়ার কথা। প্রেমিকের সঙ্গে মনোমালিন্যের কারণেই নদে ঝাপিয়ে পড়ে সে।

স্কুলছাত্রী আরও জানায়, সদর উপজেলার একটি গ্রামে তার বাড়ি। নগরের একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী সে।

ঘটনার প্রত্যক্ষদর্শী দেলোয়ার হোসেন বলেন, মেয়েটি নদে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেও মাঝি স্বপন মিয়ার কারণে প্রাণে বেঁচে গেছে। না হয় বিপদ ঘটতে পারত। পরে তাকে বাড়ি পৌঁছে দেয়ার ব্যবস্থাও করা হয়।

আরো পড়ুন  চার শতাধিক কবর খুঁড়েছেন আকবর, শুয়েও দেখেছেন কেমন লাগে!

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলেও ছাত্রীটিকে সেখানে পাওয়া যায়নি। খোঁজখবর নেয়া হচ্ছে।

সর্বশেষ সংবাদ