36 C
Dhaka
Thursday, July 18, 2024

দুই শিশু কন্যাকে হত্যা করে মশারি টাঙিয়ে খাটে বসে ছিলেন মা, অতঃপর…

মাদারীপুর শহরের লঞ্চঘাট বালুর মাঠ এলাকায় দুই কন্যা সন্তানকে শ্বাসরোধে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন এক মা। বুধবার (১০ জুলাই) বিকেলে ঘরের দরজা বন্ধ করে শিশু দুইটিকে শ্বাসরোধে হত্যা করে ঘরে বসে থাকে সে। পরে পরিবারের লোকজন টের পেয়ে দরজা খোলার চেষ্টা করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে।

আরো পড়ুন  স্ত্রীকে ধর্ষণ, প্রতিশোধ নিতে ধর্ষককে গলা কেটে হত্যা

স্থানীয় সূত্রে জানা যায়, লঞ্চঘাট এলাকার হালিম খান ও তাহমিনা আক্তার দম্পত্তির দুই শিশু সন্তান। একজন ৩ বছর বয়সী জান্নাত অপরজন ১ বছর বয়সী মেহেরাজ। স্বামীর সঙ্গে পারিবারিক ঝামেলার পর তাহমিনা বাবা তারা মিয়ার বাড়িতে চলে আসেন। এরই মধ্যে তাহমিনা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। তার চিকিৎসা চলছিল।

এর মধ্যে বুধবার দুপুরে তাহমিনার মা ছাদে কাপড় শুকাতে গেলে সে দুই সন্তানসহ তার ঘরের দরজা বন্ধ করে দেয়। এরই মধ্যে জান্নাত ও মেহরাজ দুই শিশুকে শ্বাসরোধে হত্যা করে তাহমিনা। এ সময় পরিবারের সদস্যরা দরজা খোলার চেষ্টা করে ব্যর্থ হয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে দরজা ভেঙ্গে মশারি টাঙানো অবস্থায় খাটের ওপর দুই শিশুর লাশ নিয়ে মাকে বসে থাকতে দেখে শিশুদের লাশ উদ্ধার করে।

আরো পড়ুন  মহাসড়কের পাশে লাশ দেখে চমকে ওঠে ছেলে বললেন, ‘এটা আমার মায়ের’

মাদারীপুর সদর মডেল থানার ওসি এএইচ এম সালাউদ্দিন জানান, শিশু দুইটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া মা তাহমিনা আক্তারকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।

সর্বশেষ সংবাদ