28 C
Dhaka
Sunday, September 8, 2024

সরকারি হাসপাতালে চেকআপ করাতে গিয়ে লিফটে আটকা ২ দিন

স্বাস্থ্য পরীক্ষা করাতে সরকারি হাসপাতালে গিয়েছিলেন এক ব্যক্তি। দোতলায় ওঠার জন্য লিফটে চড়েন তিনি। কিন্তু সেই লিফটের দরজা আর খুলল না। আর এতেই টানা দুদিন ধরে ভেতরে আটকা রইলেন এক ব্যক্তি।

পরে সপ্তাহের শুরুতে রুটিন কাজের জন্য লিফটি চালু করার পর তিনি শেষমেষ সেখান থেকে বের হন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কেরালায়।

আরো পড়ুন  হিজবুল্লাহর রকেট হামলায় ইসরায়েলের উত্তরাঞ্চলে বিশাল আগুন (ভিডিও)

ভারতীয় বার্তাসংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে সোমবার (১৫ জুলাই) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, ৫৯ বছর বয়সী এক ব্যক্তি গত দুই দিন ধরে তিরুবনন্তপুরমের একটি হাসপাতালের লিফটের ভেতরে আটকে ছিলেন এবং সোমবার সকালে লিফটটি রুটিন কাজের জন্য চালু করার পরে তাকে উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ভুক্তভোগী ওই ব্যক্তির নাম রবীন্দ্রন নায়ার (৫৯)। উলুরের এই বাসিন্দা গত শনিবার থেকে তিরুবনন্তপুরমের সরকারি মেডিকেল কলেজের ওপি ব্লকের লিফটের ভেতরে আটকে ছিলেন বলে তারা জানিয়েছেন।

আরো পড়ুন  ইসরাইলি বর্বরতায় গাজায় প্রতিদিন পঙ্গু হচ্ছে ১০ শিশু!

পুলিশ জানিয়েছে, ‘তিনি দোতলায় যাওয়ার জন্য লিফটে উঠেছিলেন। কিন্তু দাবি করেন, লিফটটি নেমে আসে এবং পরে সেটি আর খোলেনি। তিনি বলেছেন, তিনি সাহায্যের জন্য চিৎকার করেছিলেন, কিন্তু তার সেই চিৎকার শুনে কেউ এগিয়ে আসেনি। তার ফোনটিও বন্ধ ছিল।’

কর্মকর্তারা জানিয়েছেন, সোমবার সকালে লিফট অপারেটর রুটিন কাজের জন্য লিফটি চালু করার পর ভেতরে এক ব্যক্তির আটকে থাকার ঘটনাটি প্রকাশ পায়।

আরো পড়ুন  ইরানের নির্বাচনে কে হবেন নতুন প্রেসিডেন্ট?

এদিকে এই ঘটনায় রোববার রাতে ওই ব্যক্তির পরিবার মেডিকেল কলেজ থানায় একটি নিখোঁজ মামলা দায়ের করেছে। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি মেডিকেল চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন।

সর্বশেষ সংবাদ