30 C
Dhaka
Sunday, September 8, 2024

মাদারীপুরে অতর্কিত হামলায় ছাত্রলীগ নেতা ট্যাটাবিদ্ধ, নেপ্যথ্যে যে কারণ

মাদারীপুর পৌর শহরে আধিপত্য বিস্তার নিয়ে হামলার ঘটনা ঘটেছে। এ সময় এক ছাত্রলীগ নেতা ট্যাটাবিদ্ধ হন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। সোমবার (১৫ জুলাই) রাত সাড়ে ৭টার দিকে কলেজ রোড এলাকায় হামলার ঘটনা ঘটে।

ট্যাটাবিদ্ধ ছাত্রলীগ নেতার নাম তানজুল ইসলাম তায়েব হাওলাদার (২১)। তিনি পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। শহরের কলেজ রোড এলাকার দুলাল হাওলাদারের ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানান, দীর্ঘ দিন ধরে মাদারীপুর পৌর শহরের কলেজ রোড ও আমিরাবাদ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রেষারেষি চলে আসছে। সোমবার সন্ধ্যার পর ১নং ওয়ার্ড সভাপতি তায়েব হোসেন ও তার নেতা-কর্মীদের নিয়ে ইউনাইটেড ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আড্ডা দিচ্ছিলেন। এ সময় তাদের ওপর অতর্কিতভাবে আমিরাবাদ এলাকার লোকজন হামলা চালায়। এতে তায়েবের ডান হাতে একটি ট্যাটাবিদ্ধ হয়। এই হামলায় মনির মৃধা (১৯) ও আশিক (২০) নামে আরও দুইজন আহত হয়। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। কিন্তু কে বা কারা ঘটনা ঘটিয়েছে, সে বিষয় আহতরা নিশ্চিত করতে পারেনি। এ ঘটনায় সদর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরো পড়ুন  মেলার আকর্ষণ আমের চারা, দাম ৫০ হাজার

এ ব্যাপারে যুবলীগের ক্রীড়া সম্পাদক ও কলেজ রোড বাসিন্দা নান্নু মুন্সি বলেন, ‘কলেজ রোড ও আমিরাবাদ এলাকায় স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে রেষারেষি চলে আসছে। ফলে প্রায়ই দুই এলাকায় মারামারির ঘটনা ঘটে। এ ঘটনাও প্রভাব বিস্তার নিয়েই হয়েছে। কিন্তু কারা ঘটিয়েছে, সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ বিষয়টি জেনে ব্যবস্থা নিবে।’

আরো পড়ুন  কোটা আন্দোলনকারীদের নতুন কর্মসূচি ঘোষণা

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন বলেন, ‘এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতরা অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। আপাতত কে ঘটনা ঘটিয়েছে, কিছু জানা যায়নি।’

সর্বশেষ সংবাদ