27 C
Dhaka
Tuesday, September 17, 2024

ইউপি মেম্বারকে বিধবা নারীর ঘরে আটকে রেখে ৯৯৯ ফোন দেয় প্রতিবেশীরা

মানিকগঞ্জ সদরে এক বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে মো. মোজাম্মেল (৩৬) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মোজাম্মেল উপজেলার আটিগ্রাম ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য। গতকাল বুধবার (৩১ জুলাই) দিবাগত রাতে সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়নের ফাঁড়িরচর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সদর উপজেলার এক বিধবা নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় ইউপি সদস্য মোজাম্মেলের। এরপর বিয়ের প্রতিশ্রুতির মাধ্যমে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন মোজাম্মেল। কিন্তু ওই বিধবা নারী ইউপি সদস্য মোজাম্মেলকে বিয়ের কথা বললে টালবাহানা করতে শুরু করে।

আরো পড়ুন  বন্যার্তদের জন্য নিজের কানের দুল দান করলেন শিক্ষার্থী

এরপর বুধবার রাতে ওই বিধবা নারীর বাড়িতে যায় এবং বিবাহবহির্ভূত সম্পর্কে ধর্ষণের চেষ্টা করলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে প্রতিবেশী ও আশপাশের লোকজন ইউপি সদস্যকে আটক করে জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানান। এরপর পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

মানিকগঞ্জ সদর থানার ওসি মো. হাবিল হোসেন জানান, নির্যাতন ও প্রতারণার শিকার ওই নারী বাদী হয়ে বৃস্পতিবার সকালে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা করেছেন।

আরো পড়ুন  বিশ্ববিদ্যালয়ের গাড়ি নিয়ে ঢাকায় ঘুরতে গেছেন ৬ ছাত্রলীগ নেতা
সর্বশেষ সংবাদ