31 C
Dhaka
Saturday, July 27, 2024

নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

চাঁদপুরে নিখোঁজ হওয়ার ২১ ঘণ্টা পর ডাকাতিয়া নদী থেকে রাইয়ান কবির (১২) নামে এক মাদরাসা শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। শনিবার (১৮ মে) দুপুরে চাঁদপুর শহরের নতুন বাজার এলাকায় ডাকাতিয়া নদীর সিএসডি ঘাটের পল্টুনের নীচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার (১৭ মে) বিকেলে ডাকাতিয়া নদীতে পড়ে নিখোঁজ হন রাইয়ান কবির। সে শহরের আলীমপাড়ার লোকমান কবীরের ছেলে এবং চাঁদপুর আহমদিয়া ফাজিল মাদরাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী ।

আরো পড়ুন  প্রেম করে বিয়ের পর স্ত্রী রেখে দক্ষিণ আফ্রিকায় যায় কামরুল, অতঃপর...

স্থানীয়রা জানান, রাইয়ান কবির শুক্রবার বিকেল ৪টার দিকে সিএসভি গোডাউন ঘাট সংলগ্ন ডাকাতিয়া নদী সাঁতরে অপর পাড়ে যাওয়ার সময় নিখোঁজ হয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে নৌ পুলিশকে সঙ্গে নিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। নিখোঁজ হওয়ার ২১ ঘণ্টা পর ওই স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস চাঁদপুর নৌ ইউনিটের ইনচার্জ মুসলিম মিয়াজী বলেন, আমরা ঘটনাস্থল ও এর আশপাশে চেষ্টা চালানোর পর শিশুটির উদ্ধার করতে সক্ষম হই।

আরো পড়ুন  বৃদ্ধার মোনাজাতে হাত তুললেন প্রধানমন্ত্রী,মাইক কেড়ে নেয়ায় ক্ষেপে যা বললেন 

বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর সদর নৌ পুলিশের এস আই সাজ্জাদ হোসাইন বলেন, তারা চার বন্ধু মিলে ডাকাতিয়া নদী সাঁতরে অপর পাড়ে যাওয়ার সময় রাইয়ান কবির নিখোঁজ হয়। এরপর দীর্ঘ ২১ ঘণ্টা পর আজ দুপুরে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।

আরো পড়ুন  সিলেট আবারো সব পর্যটন স্পট বন্ধ ঘোষণা
সর্বশেষ সংবাদ