27 C
Dhaka
Tuesday, September 17, 2024

টকশো শেষে উপস্থাপিকাকেই বলে ফেললেন, ‘রাজাকারের বাচ্চা’

সম্প্রতি কোটা সংস্কার আন্দোলন নিয়ে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশো ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই টকশোতে অতিথি ছিলেন সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক ও বিএনপি নেতা গোলাম মাওলা রনি এবং সঞ্চালনায় ছিলেন দীপ্তি চৌধুরী। ভাইরাল হওয়া অনুষ্ঠানে দেখা যায় উপস্থাপিকা দীপ্তি চৌধুরীর ওপর বারবার মেজাজ হারান সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক। ঘাবড়ে না গিয়ে ধৈর্য ধরে দারুণভাবে সামলে নেন দীপ্তি।

আরো পড়ুন  মাজার-ধর্মীয় স্থান রক্ষায় পর্যাপ্ত ব্যবস্থা নেওয়ার নির্দেশ

এবার এই টকশো’র ক্যামেরার পেছনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে পড়েছে। তাতে দেখা গেছে, টকশো শেষেও উপস্থাপিকা দীপ্তির সঙ্গে তর্কে জড়িয়েছিলেন বিচারপতি মানিক। শুধু তাই নয়, অনুষ্ঠান শেষে দীপ্তি চৌধুরীকে ‘রাজাকারের বাচ্চা’ বলেন বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক।

এ সময় মেজাজ হারান দীপ্তি। তিনি বলেন, ‘আপনার কোনো অধিকার নেই আমাকে রাজাকারের বাচ্চা বলার। আমি একটা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমি একটা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, আপনি আমাকে কোন সাহসে রাজাকার বলেন।’

আরো পড়ুন  অসহযোগ আন্দোলন সফল করতে সমন্বয়ক আসিফ মাহমুদের জরুরি নির্দেশনা

এ সময় শামসুদ্দিন চৌধুরী মানিক বলেন, ‘আপনার ব্যবহারের দেখে আমি এ কথা বলেছি।’ এ কথা শুনে দীপ্তি চৌধুরী আবারও রেগে যান। পরে পরিস্থিতি খারাপ হওয়ায় বিএনপি নেতা গোলাম মাওলা রনি এসে বিচারপতি মানিককে নিয়ে অনুষ্ঠান সেট থেকে চলে যান।

এর আগে প্রায় ৪৯ মিনিটের এই শোতে বেশ বুদ্ধিদীপ্ত আলোচনা, উপস্থাপনা, ধৈর্য ও বাচনভঙ্গির কারণে প্রশংসায় ভেসেছেন দীপ্তি। কোটাবিরোধী আন্দোলন নিয়ে এই টকশোটি প্রচারিত হয়। ফেসবুকে ছড়িয়ে পড়েছে অনুষ্ঠানের বিভিন্ন ছোট ছোট ক্লিপ। যেখানে নেটিজেনদের মুখেও শোনা যাচ্ছে, দীপ্তির ভূয়সী প্রশংসা।

আরো পড়ুন  ভিক্ষা করে চলবে না দেশের মানুষ : প্রধানমন্ত্রী
সর্বশেষ সংবাদ