26 C
Dhaka
Sunday, October 27, 2024

খালেদা জিয়াকে নিয়ে তৈরি হচ্ছে সিনেমা,জানা গেল নাম

রাজনীতির মাঠ থেকে এবার সিনেমার পর্দায় হাজির হতে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শুনতে কিছুটা অবাক লাগলেও এমনটাই হতে যাচ্ছে। সাবেক এ প্রধানমন্ত্রীকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতা এম কে জামান।

জানা গেছে, ‘মাদার অব ডেমোক্রেসি’ নামে সিনেমাটির নাম ইতোমধ্যে নিবন্ধন করা হয়েছে পরিচালক সমিতিতে। এ ব্যাপারে সংবাদমাধ্যমকে এম কে জামান বলেন, দীর্ঘদিন ধরে সিনেমাটি নিয়ে আমরা কাজ করছিলাম। বিভিন্ন ধরনের তথ্য সংগ্রহ করেছি। ম্যাডামের (খালেদা জিয়া) জীবনবৃত্তান্ত আমরা বিস্তারিত জেনেছি।

আরো পড়ুন  কুপ্রস্তাবে ‘না’ বলায় অভিনেত্রীকে ফাঁকা রাস্তায় ফেলে যান পরিচালক

এ পরিচালক বলেন, সিনেমাটি নির্মাণের আগে আমরা ম্যাডামের অনুমতি নিয়েছি। বাংলাদেশের সঠিক গণতন্ত্র এবং জনগণকে তা জানার জন্য সিনেমাটি তাদের দেখতে হবে।

তবে সিনেমাটিতে কোন কোন শিল্পী অভিনয় করবেন―এ সম্পর্কে কিছু বলতে চাননি নির্মাতা। এ জন্য আরও কয়েকদিন অপেক্ষা করতে হবে বলে জানান তিনি। এম কে জাহান বলেন, অবশ্যই চমক থাকবে কাস্টিংয়ে। এত বড় সিনেমা তো আর যাকে-তাকে নিয়ে করা যাবে না। শুটিংয়ের আগে নিশ্চয়ই কাস্টিং জানানো হবে।

আরো পড়ুন  জাজের হাত ধরে আবার নায়িকার ভূমিকায় শাবনূর |

এ নির্মাতা জানান, এরইমধ্যে চিত্রনাট্যের কাজ সম্পন্ন হয়েছে। এখন প্রি-প্রোডাকশনের কাজ চলছে। আগামী মাসের শেষ দিকে হয়তো এর দৃশ্য ধারণের কাজ শুরু হবে। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছে আকন্দ এন্টারটেইনমেন্ট পিএলসি।

সর্বশেষ সংবাদ