26 C
Dhaka
Friday, October 18, 2024

সাংবাদিককে কুপিয়ে হত্যা ঘটনায় ঘাতক আটক

ময়মনসিংহে সাংবাদিক স্বপন ভদ্রকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক সাগর মিয়াকে (২০) আটক করেছে পুলিশ।

শনিবার (১২ অক্টোবর) বিকেলে হত‍্যাকাণ্ডের পর পালিয়ে যাওয়ার সময় পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে।

সাগর মিয়া শম্ভুগঞ্জ মাঝিপাড়া এলাকার বাবুল মিয়ার ছেলে। তিনি মাদকাসক্ত এবং মাদক ব‍্যবসায়ী।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম বলেন, নিহত সাংবাদিক স্বপন ভদ্র কিছুদিন আগে মাদক নিয়ে একাধিক সংবাদ প্রকাশ করেন।

আরো পড়ুন  ফেসবুকে বাবার মৃত্যুযন্ত্রণা নিয়ে যা লিখলেন আনার কন্যা ডরিন

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই ঘটনার জের ধরেই সাগর এই হত‍্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে ঘটনার প্রকৃত রহস্য উদ্‌ঘাটনে তদন্ত চলমান আছে।

নিহতের ভাতিজা রুবেল ভদ্র বলেন, চাচাকে সকালে সাগরসহ তিনজন মাঝিপাড়ার বাসা থেকে ডেকে। বের হতেই সাগর চাচার হাতে কোপ দেন। এ সময় জীবন বাঁচাতে দৌড়ে পালাতে গিয়ে পড়ে যান। পরে সাগর তার ঘাড়ে ও হাতে কোপ দেন। এতে চাচা গুরুতর আহত হন। পরে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন  আজিমের মৃত্যুর বর্ণনা দিলেন আরএস ফাহিম

নিহত সাংবাদিক স্বপন ভদ্র জেলার তারাকান্দা উপজেলার কাকনি ইউনিয়নের জগেশ চন্দ্র ভদ্রের ছেলে। তিনি তারাকান্দা প্রেসক্লাবের সাবেক সহসভাপতি ছিলেন। তিনি জাতীয় দৈনিক খবরপত্র ও স্থানীয় দৈনিক আজকের খবর পত্রিকায় সাংবাদিকতা করতেন। ময়মনসিংহ সদর উপজেলার শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম কালবেলাকে বলেন, হত্যাকাণ্ডের পর পালানোর চেষ্টা করলে গৌরীপুর থেকে আটক করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি দা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

আরো পড়ুন  পতেঙ্গায় বিমান বিধ্বস্ত স্কোয়াড্রন লিডার আসিম জাওয়াদ নিহত, তদন্ত কমিটি গঠন

সর্বশেষ সংবাদ