29 C
Dhaka
Friday, October 18, 2024

মাথাভাঙ্গা নদী থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গার উপজেলার মাথাভাঙ্গা নদী থেকে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১০টার পর দুই শিশুর মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

দুই শিশু হলো, উপজেলার বারাদী ইউনিয়নের আঠারখাদা গ্রামের নতুন মসজিদপাড়ার বাসিন্দা সাইফুল ইসলামের ছেলে সামিউল্লাহ ওরফে তাসিফ (৮) ও একই গ্রামের হুমায়ুনের ছেলে হুজাইফা (১০)।

আরো পড়ুন  ধানক্ষেতে কৃষককে কুপিয়ে হত্যা করল বোন জামাই

স্থানীয়রা জানান, শুক্রবার জুমার পর দুই শিশু পাশের একটি মন্দিরে পূজা দেখতে বের হয়েছিল। সন্ধ্যায় বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি করতে থাকে দুই পরিবারের লোকজন। পরে রাত সাড়ে ১০টার দিকে আঠারখাদা গ্রামের ব্রিজের পাশে স্যান্ডেল ও জামা পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে মাথাভাঙ্গা নদীতে নেমে খোঁজাখুঁজি করলে দুই শিশুর মরদেহ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, এক শিশু পানিতে পড়ে গেলে অপর শিশু উদ্ধার করতে সেও পানিতে নামে। এতে দুজনই ডুবে মারা যায়।

আরো পড়ুন  সিরাপের সঙ্গে নেশাদ্রব্য মিশিয়ে সেবন, প্রাণ গেল ২ জনের

আলমডাঙ্গা থানার ওসি শেখ গণি মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, আঠারখাদা গ্রাম থেকে নিখোঁজ দুই শিশুর মরদেহ মাথাভাঙা নদী থেকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে। তবে তদন্ত করে প্রকৃত ঘটনা বের করা হবে।

সর্বশেষ সংবাদ