26 C
Dhaka
Friday, October 18, 2024

গভীর রাতে অসহায় এক মায়ের অপারেশন করে প্রশংসায় ভাসছেন ডা. মজিদ

পূজা মন্দির পরিদর্শন শেষে গভীর রাতে অসহায় এক মায়ের সিজারিয়ান অপারেশন করে প্রশংসায় ভাসছেন পাইকগাছা উপজেলা বিএনপি সভাপতি ডা. আব্দুল মজিদ। বিকেল থেকে টানা দুই ইউনিয়নের ১৩টি মন্দির পরিদর্শন করে গভীর রাতে অপারেশন করে তিনি মানবতার উদাহরণ সৃষ্টি করলেন বলে দাবি রোগীর পরিবারসহ সাধারণ মানুষের।

শনিবার (১২ অক্টোবর) বিকাল থেকে রাত প্রায় ১২টা পর্যন্ত চাঁদখালী ইউনিয়নের ৭টা ও লস্কর ইউনিয়নে ৬টাসহ মোট ১৩টা পূজা মন্দির পরিদর্শন করেন তিনি। মন্দির পরিদর্শনকালে রাত ১২টার দিকে হঠাৎ খবর আসে লস্কর ইউনিয়নের তন্ময় সরকারের স্ত্রী কৃষ্ণা সরকারকে পৌর সদরের রংধনু ক্লিনিকে সিজারিয়ান অপারেশন জন্য ভর্তি করানো হয়েছে। কিন্তু পূজার ছুটিতে কোনো ডাক্তার ক্লিনিকে না থাকায় বিপাকে পড়েছে রোগীর পরিবার। মুমূর্ষু অবস্থা থাকা রোগীর কথা শুনে অনেকটাই দলীয় প্রোগ্রাম সমাপ্ত না করেই সফর সঙ্গীদের সঙ্গে নিয়ে অসহায় মায়ের সিজারিয়ান অপারেশনের জন্য চলে আসেন বিশিষ্ট সার্জন ডা. মজিদ এমবিবিএস।

আরো পড়ুন  মা লটারিতে জিতলেন মোটরসাইকেল, কপাল পুড়ল মেয়ের

টানা মন্দির পরিদর্শন করে ক্লান্ত শরীর নিয়ে একজন মুমূর্ষু মায়ের সিজারিয়ান অপারেশন করায় বিষয়টি এখন পুরো পাইকগাছায় আলোচনার কেন্দ্রবৃন্দে পরিণত হয়েছে।

এবিষয়ে ডা. আব্দুল মজিদ বলেন- রাজনীতি করতে এসেছি জনগণের সেবা করার জন্য। আর সেই সেবা করতে গিয়ে যদি সময় অসময় হিসাব করতে হয় তাহলে সেবক হওয়ার কোনো সুযোগ নেই। এ সময় তিনি সুন্দর পরিবেশ পূজা উদযাপন করার জন্য সনাতন ধর্মাবলম্বীদের সহযোগিতা করার জন্য উপজেলাবাসীকে বিএনপির পক্ষ থেকে ধন্যবাদ জানান।

আরো পড়ুন  সড়কে নেই চাঁদাবাজি, কমেছে নিত্যপণ্যের দাম

মন্দির পরিদর্শনকালে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, আসাদুজ্জামান খোকন, আসাদুজ্জামান ময়না, মপিজুল ইসলাম টাকু, মেছের আলী সানা, মোস্তাকিম গাজী, নজরুল ইসলাম, মীর ওবায়দুল্লাহ, মিজান গাজী, হুরাইরা বাদশা, নাজমুল হুদা মিন্টু, শহীদ হোসেন, আনারুল জমার্দার, শেখ ইব্রাহিম, শেখ জিয়া, সামাদ গাজী, শেখ ইবাদুল, লুত্ফর মেম্বর, শেখ আমিন, হাতেম সরদার, কুদ্দুস মোড়ল, আ. হান্নান, মনিরুল ইসলাম, মোমিনুল ইসলাম, মান্নান গাইন, মনিরুল গাজী, শফিকুল সরদার, জহির শেখ আজিজুল ইসলাম প্রমুখ।

আরো পড়ুন  কামড় খেয়ে সাপ নিয়েই হাসপাতালে হাজির কৃষক

সর্বশেষ সংবাদ