26 C
Dhaka
Sunday, October 20, 2024

গণঅভ্যুত্থানে আহত নবীন ও রাইসুরকে চিকিৎসা সহায়তা দিল বিএনপি

চব্বিশের গণঅভ্যুত্থানে আহত শিক্ষার্থী মোহাম্মদ নবীন ও রাইসুর রহমানকে চিকিৎসা সহায়তা দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমান।

শুক্রবার (অক্টোবর ১১) দুপুরে রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের কসাই বাজার রেলগেট সংলগ্ন এলাকায় সংশ্লিষ্টদের হাতে এ চিকিৎসা সহায়তা তুলে দেয় দলটির একটি প্রতিনিধি দল।

আরো পড়ুন  ময়মনসিংহে বন্যাদুর্গতদের মাঝে বিএনপি নেতা প্রিন্সের ত্রাণ বিতরণ

বিএনপির কোষাধ্যক্ষ ও ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত বলেন, গত ৫ আগস্টের দ্বিতীয় স্বাধীনতার ফল ভোগ করার জন্য দীর্ঘ ১৭ বছর অপেক্ষা করতে হয়েছে এই মোহাম্মদ নবীনদের মতো শিক্ষার্থীদের। নবীন নিজের চোখ হারিয়েছে। আমাদের জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির অনেকে আহত ও নিহত হয়েছে। তারেক রহমানের নির্দেশে সবার পাশে ‘আমরা বিএনপি পরিবার’ আছি এবং আগামীতেও থাকব ইনশাআল্লাহ।

আরো পড়ুন  একযুগ পর দেশে ফিরছেন কয়ছরসহ যুক্তরাজ্য বিএনপির ৮৫ নেতা 

এ সময় চিকিৎসাধীন আহত দুই শিক্ষার্থী মোহাম্মদ নবীন ও রাইসুর রহমানের পরিবারের প্রতি তারেক রহমানের আন্তরিক সহমর্মিতার বার্তা পৌঁছে দেন বিএনপির কোষাধ্যক্ষ ও ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত। এতে আরও উপস্থিত ছিলেন সেলটির আহ্বায়ক সাংবাদিক আতিকুর রহমান।

অনুষ্ঠানে অন্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন- জাতীয়তাবাদী যুবদলের সাবেক সহ-সভাপতি এসএম জাহাঙ্গীর, ‘আমরা বিএনপি পরিবার’-এর সদস্য সচিব কৃষিবিদ মো. মোকছেদুল মোমিন (মিথুন), সদস্য মাসুদ রানা লিটন, মুস্তাকিম বিল্লাহ, শাকিল আহমেদ, ফরহাদ আলী সজিব, মো. রুবেল আমিন, শাহাদত হোসেন, জাতীয়তাবাদী ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি শারিফুল ইসলাম প্রমুখ।

আরো পড়ুন  হেফাজতে ইসলামের ভোলা জেলা কমিটি গঠন

সর্বশেষ সংবাদ