27 C
Dhaka
Friday, July 5, 2024

রাফা হামলার প্রতিবাদ করে কটাক্ষের শিকার মাধুরী দীক্ষিত

গাজার দক্ষিণাঞ্চলীয় রাফা শহরের তাল-আস-সুলতান শরণার্থী শিবিরে ভয়াবহ বিমান হামলা চালিয়েছে ইসরাইল। এতে কমপক্ষে ৩৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন শতাধিক। এর প্রেক্ষিতে সরব হয়েছেন বলিউডের প্রথম সারির তারকারা। তবে এই বিষয়টি নিয়ে ট্রল করতে দেখা গেছে মাধুরী দীক্ষিতকে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং স্লোগান হলো ‘অল আইজ অন রাফা’। অনেকেই এই কথাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন।

আর এবার এই একই লেখা দেখা গেল রিচা চাড্ডা, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর খান, সামান্থা রুথ প্রভু, তৃপ্তি দিমরি, দিয়া মির্জা এবং আলিয়া ভাটসহ আরও বেশ কয়েকজন ভারতীয় তারকার সোশ্যাল মিডিয়া পোস্টে। থেমে নেই মাধুরী দীক্ষিতও।

আরো পড়ুন  কোকের পর ‘ফিমেল’ বয়কটের ডাক, দর্শকের উদ্দেশে খোলা চিঠি অমির

মাধুরী দীক্ষিত ‘অল আইজ অন রাফা’ পোস্ট করেছিলেন। পরে তা মুছে ফেলেন।

যুদ্ধবিধ্বস্ত গাজা নিয়ে পোস্ট করে মাধুরী দীক্ষিতকে কটু কথা শুনতে হয়। কারও কটাক্ষ, আচ্ছা আপনি সন্দেশখালি, কাশ্মীরি পণ্ডিতদের ওপর অত্যাচার নিয়ে চুপ ছিলেন, তখন আপনার মানবিকতা কোথায় ছিল?

আর এখন রাফা নিয়ে পোস্ট করছেন। কেউ বলছেন, আপনি দেশের সমস্যা নিয়েও প্রতিবাদ করুন। যাবতীয় কটাক্ষ শুনে শেষমেশ ‘অল আইজ অন রাফা’র পোস্ট মুছে ফেলেন মাধুরী দীক্ষিত। তারপরও রেহাই নেই!

আরো পড়ুন  ‘চোখের পলকে সব শেষ, চিরদিন দায়ী থেকে যাব’

এবার কারও মন্তব্য, ‘আপনি রোষানলে পড়ে জিহাদিদের জন্য পোস্ট মুছলেন নাকি?’ কারও কটাক্ষ, ‘কে কী বলল, তার ভিত্তিতে নিজের মতামতের পোস্ট ডিলিট করে দিলেন?’

মাধুরী দীক্ষিতের শেষ ইনস্টা পোস্টে এরকম কটুক্তির তালিকা অতি দীর্ঘ। শুধু তিনিই নন, রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেহও রাফা নিয়ে পোস্ট করে কটাক্ষের মুখে পড়েছেন। তার পর সেই পোস্ট ডিলিটও করে দিয়েছেন।

আরো পড়ুন  বিয়ে করছেন শাকিবের প্রিয়তমা, পাত্র কে?

ব্যাপক ধ্বংসযজ্ঞ ও বহু মানুষকে হত্যার মধ্য দিয়ে গাজার দক্ষিণের গুরুত্বপূর্ণ শহর রাফার কেন্দ্রস্থল দখল করেছে ইসরাইলি বাহিনী। এমনকি রাফার কেন্দ্রস্থল আল-আওদা এলাকার গুরুত্বপূর্ণ ব্যাংক, সরকারি ও ব্যবসায়িক প্রতিষ্ঠানের দখল নিয়েছে ইসরাইলি বাহিনী। শহরটি ফিলিস্তিন ও মিশর সীমান্ত থেকে আধা কিলোমিটার দূরে অবস্থিত।

সর্বশেষ সংবাদ