29 C
Dhaka
Thursday, June 20, 2024

বিয়ে করছেন শাকিবের প্রিয়তমা, পাত্র কে?

সোশ্যাল মিডিয়ায় বিয়ের পোশাকে ভিডিও প্রকাশ। এরপর থেকেই শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকা পালের ভক্তদের মধ্যে গুঞ্জন, তবে কী সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি? ঘটনা কী? ইধিকাও কম যান না। লাজুক হাসিতে ফাঁস করলেন পাত্রের নাম!

মজার ছলে বললেন, আমার বিয়ে। পাত্র শিব। শিব মানে মহাদেব।

ভিডিওতে মেরুন রঙের ভারী লেহেঙ্গা-চোলিতে দেখা মিলেছে ইধিকার। ডিপ নেক ব্লাউজ আর ভারী নেকপিসে একদম রয়্যাল লুক তার। পাশাপাশি শরীর জুড়ে রাজকীয় গয়না। সিঁথিতে ঝুলছে মাংগটিকা, হাতে বালা, আংটিতে সুসজ্জিত শাকিবের প্রিয়তমা। তবে সবচেয়ে সুন্দর ছিল তার মায়া জড়ানো হাসি।

আরো পড়ুন  সাঁতারের পোশাকে সৌদি আরবে নারীদের ফ্যাশন শো (ভিডিও)

এদিকে রোববার (১৮ মে) ব্রাইডাল লুকে ছড়িয়ে পড়া ইধিকার এই নতুন লুক ভীষণ পছন্দ করেছেন তার ভক্ত-অনুরাগীরা। অনেকেই মজা করে বলেছেন, এখনই বিয়ে করবেন না। আপনাকে বেশ পছন্দ। অনেকে আবার বলেছেন, শাকিব খানের সঙ্গে নতুন সিনেমায় দেখতে চাই আপনাকে।

প্রসঙ্গত, কলকাতায় ছোটপর্দা দিয়ে ক্যারিয়ার শুরু ইধিকার। এরপর শাকিব খানের বিপরীতে নায়িকা হয়ে বড় পর্দায় অভিষেক হয় তার। সামনে দেবের নায়িকা হিসাবে ‘খাদান’ সিনেমাতেও দেখা যাবে তাকে। এছাড়াও হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’ সিনেমাতেও শরীফুল রাজের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী।

আরো পড়ুন  জনপ্রিয় অভিনেত্রীর অন্তরঙ্গ ছবি-ভিডিও ফাঁস
সর্বশেষ সংবাদ