29 C
Dhaka
Thursday, July 25, 2024

‘বিয়ে করেছি, বিবাহবহির্ভূত কোনো সম্পর্কে তো লিপ্ত হইনি’

অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিয়ের মাসখানেক না যেতেই স্বামী আজমান নাসিরের আগের দুটি বিয়ে নিয়ে আলোচনার ঝড় বইছে নেটদুনিয়ায়। গত ২১ জুন ৯টাকা কাবিন ও ৯০০ টাকার শাড়িতে বিয়ে করেন তিনি। এরপর ভালোই যাচ্ছিল দুজনের।

এসবের মাঝেই হঠাৎ অভিনেত্রীর স্বামীর আগের দুটি বিয়ে ও সন্তান নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ হওয়ায় বিব্রতকর পরিস্থিতিতে পড়েন চমক-নাসির। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর স্বামী।

সামাজিকমাধ্যমে ৩ মিনিট ২৩ সেকেন্ডের একটি ভিডিও বার্তা দিয়েছেন নাসির। সেখানে বিভিন্ন গণমাধ্যমে বিষয়টি নিয়ে খবর প্রকাশ করায় ক্ষোভ ঝাড়েন তিনি।

শুরুতে নাসির বলেন, চমকের স্বামীর চাঞ্চল্যকর তথ্য ফাঁস। তথ্য কী? আমার দুটি বিয়ে নিয়ে আপনারা নিউজ করছেন। হ্যাঁ, শরিয়ত মোতাবেক দুটি বিয়ে করেছিলাম এবং শরিয়ত মোতাবেক ডিভোর্সও হয়েছে। এর অনেক পরে চমকের সঙ্গে পরিচয়। আমাদের প্রেম হয় এবং শরিয়ত মোতাবেক আমরা বিয়ে করি।

আরো পড়ুন  ‘একদল মানুষ আমার নামে মিথ্যা ও গুজব ছড়াচ্ছে’

চমককে নিয়ে তিনি বলেন, এখানে নিউজে চমককে অনেক ছোট করা হয়েছে। চমক একটি অসাধারণ মেয়ে এবং কোনো পুরুষ মনে হয় না চমককে প্রত্যাখান করবে। আমি অতি সাধারণ একজন ছেলে। তারপরও চমক আমাকে যে পরিমাণ ভালোবেসেছে, এটা আমার জন্য ভাগ্যের বিষয়। হয়তো অনেক পুণ্যের কাজ করেছিলাম যার জন্য চমকের মতো মেয়েকে আমার স্ত্রী হিসেবে পেয়েছি।

অভিনেত্রীর স্বামী বলেন, এখন আমি জানতে চাই আমার ভুল কোথায়? আগের দুটি ডিভোর্সের পর শরিয়ত মোতাবেক চমককে বিয়ে করেছি। এটা কি অপরাধ? মানুষ তো এখন একসঙ্গে থাকছে,বিবাহবহির্ভূত সম্পর্কে লিপ্ত হচ্ছে। আমি তো এ রকম কিছু করিনি। আমার তো চমকের সঙ্গে পরিচয় ডিভোর্সের অনেক পর। চমক তো আমার অতীত সম্পর্কে জানতেও চায়নি। সে আমাকে ভালোবেসেছে, আমি তাকে ভালো বেসেছি। আমার দুজন একসঙ্গে ভালোবেসে সারাটি জীবন কাটাতে চেয়েছি। কিন্তু আপনারা যেভাবে নিউজ করছেন তাতে আমার মনে হচ্ছে না আমরা বেশি দিন সুখে শান্তিতে থাকতে পারব। আপনারা চানও না আমরা সুখে শান্তিতে এভাবে থাকি।

আরো পড়ুন  আমি কারও ধর্মানুভূতিতে আঘাত দিচ্ছি না

নাসির বলেন, আপনারা কী চান? যেভাবে কমেন্টে লিখছেন ৯দিনও টিকবে না ৯০০ টাকার দেনমোহরের বিয়ে। আপনারা কি চান আমাদের আবার ডিভোর্স হয়ে যাক? আমাদের ডিভোর্স হয়ে গেলে কি আপনারা খুশি হবেন? এটাই কি সমাধান? নাকি আমরা দুজন দুজনের সঙ্গে সারাজীবন সুখে শান্তিতে থাকতে পারি সেটা চান?

তিনি আরও বলেন, দুটো ডিভোর্স হওয়ার পর আমার ভরসাই উঠে গিয়েছিল। মেয়েরা কী পরিমাণ প্রতারক হতে পারে হাড়ে হাড়ে টের পেয়েছি। চমকের সঙ্গে পরিচয় হওয়ার পর উপলব্ধি হয়েছে আসলে সব মেয়ে একরকম নয়। আমি আমার কুৎসিত অতীত কখনো চমকের সামনে আনতে চাইনি। চেয়েছি আমার অতীত থেকে সবসময় চমককে দূরে সরিয়ে রাখতে। কিন্তু আপনাদের নিউজের কারণে আমার অতীত বারবার চমকের সামনে চলে আসছে। আমি চমকের সামনে মুখ দেখাতে পারছি না। নিউজের পর চমকের সামনে দাঁড়াতে পারিনি।

আরো পড়ুন  বাংলাদেশে আসছেন কুরুলুস উসমানের নায়ক বুরাক!

সবশেষ নাসির বলেন, আমি হয়তো সাধারণ একজন মানুষ। হয়তো জানি না কথাগুলো কীভাবে গুছিয়ে বলব। জীবনের প্রথম ক্যামেরার সামনে কথা বলছি। আমি এতটুকুই চাই আপনারা আমাকে চমকের সঙ্গে সুখে সংসার করতে দিন। আমি সত্যি তাকে ভালোবাসি। ও আমার পুরো পৃথিবী। আপনারা আমার পৃথিবীটা এলোমেলো করে দেবেন না প্লিজ।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১০ জুন স্মান্তা ইসলামকে প্রথম বিয়ে করেন নাসির। ২০১১ সালের নভেম্বরে জন্ম নেয় তাদের কন্যাসন্তান। কিন্তু দাম্পত্য কলহের কারণে ২০১৬ সালের অক্টোবরে বিচ্ছেদ হয় তাদের। পরে ২০১৮ সালের ১৮ জুলাই প্রেম করে বিয়ে করেন লামিয়া ফারহিনকে। ২০২০ সালের ডিসেম্বরে তাদের কন্যাসন্তানের জন্ম হয়।

সর্বশেষ সংবাদ