27 C
Dhaka
Friday, July 5, 2024

রেকর্ড গড়ল ‘ফিমেল ফোর’

কোমল পানীয় কোকাকোলার বিজ্ঞাপনকে কেন্দ্র করে সমালোচনার মুখে পড়েছিলেন নির্মাতা কাজল আরেফিন অমি। সে বিতর্কের জেরে তার ‘ফিমেল ফোর’-কে বয়কটের ডাক দেয় দর্শকরা। কিন্তু বয়কট বা বিতর্ক কোনোটারই প্রভাব পড়েনি ওয়েব ফিল্মটির ওপর, বরং দর্শক সাড়া পেয়ে নেট মাধ্যমে ঝড় তুলেছে নাটকটি।

পরিচালক কাজল আরেফিন অমি জানিয়েছেন, বৃহস্পতিবার পর্যন্ত অর্থাৎ মুক্তি পাওয়ার তিন দিনের মাথায় ৪ লক্ষ দর্শক ২০ টাকা ফি দিয়ে ‘ফিমেল ফোর’ দেখেছেন। এর মধ্যে রয়েছে বিদেশি দর্শকও। তাদের এমন সহযোগিতার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সামাজিক মাধ্যমে একটি পোস্ট দেন কাজল আরেফিন অমি।

আরো পড়ুন  সংসদ সদস্য হওয়ার প্রস্তুতি নিচ্ছি : মিষ্টি জান্নাত

এর আগে ‘ফিমেল ফোর’ এর প্রযোজনা সংস্থা বঙ্গ-তে ‘অসময়’ বানিয়েছিলেন কাজল আরেফিন অমি। গত মঙ্গলবার তিনি গণমাধ্যমকে বলেন, ‘দুইদিনে ‘অসময়’ যে রেকর্ড করেছিল, এবার ৩ ঘণ্টায় তাই করলো ‘ফিমেল ফোর’। দেশ বিদেশ থেকে ২ লাখের বেশি দর্শক শুধুমাত্র রিলিজের প্রথম ৩ ঘণ্টায় এই রেকর্ড ভেঙে দেয়।’

‘ফিমেল ফোর’ এর প্রিমিয়ার প্রদর্শনীর পর ধারণা করা হয়েছিল মুক্তির পর এটি বেশ দর্শকমহলে সাড়া ফেলবে। তবে বয়কটের ডাকে ওয়েবফিল্মটি ব্যবসায়িকভাবে ক্ষতির মুখে ফেলবে এমন আশঙ্কাও ছিল।

আরো পড়ুন  ‘সামর্থ্য থাকলে সব এতিম শিশুর দায়িত্ব নিতাম’

তবে শুধু আলোচনাতেই সীমাবদ্ধ থাকেনি, কিংবা বয়কটের ডাকেও কনটেন্টটি আটকে থাকেনি। ব্যবসায়িকভাবে মাত্র তিন দিনেই সাফল্যের হাতছানি দেখিয়েছে কাজল আরেফিন অমি পরিচালিত ‘ফিমেল ফোর’। ইতোমধ্যে এই ওয়েব ফিল্ম থেকে ৮০ লাখ টাকারও বেশি আয় করেছে ওটিটি প্লাটফর্ম বঙ্গ।

সর্বশেষ সংবাদ