27 C
Dhaka
Tuesday, July 2, 2024

টেকনাফ পুলিশ অভিযানে দেশীয় অস্ত্রসহ ডাকাত আটক

টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে হ্নীলা উলুচামরী কোনারপাড়া ডাকাতের আস্তানা থেকে মোঃ সোহেল (২৩) নামের একডাকাত কে অস্ত্র সহ আটক করেছে পুলিশ।
আটক কৃত মোঃ সোহেল হ্নীলা ৫নংওয়ার্ড পশ্চিম সিকদার পাড়া মইন্যারজুম এলাকার হাফেজ ছৈয়দ আলমের ছেলে বলে জানাযায়।

টেকনাফ মডেল থানা পুলিশের প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম ( বার) এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল মোঃ রাসেল পিপিএম ( সেবা) এর তত্তাবধানে টেকনাফ মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি মোঃ ওসমান গনির নেতৃত্বে মডেল থানা পুলিশের একদল চৌকশ আভিযানিকদল ২৪ ডিসেম্বর গভীর রাত হ্নীলা উলুচামরীও রংগীখালী এলাকার ডাকাতের আস্তানায় এই অভিযান চালায়।

আরো পড়ুন  ফের রিমান্ডে শিমুল-তানভীর-শিলাস্তি

পুলিশ আরো জানায় উলুচামরী কোনার পাড়া এলাকার আনোয়ারুল ইসলাম প্রকাশ লেড়াইয়া ডাকাতের নেতৃত্বে ১০/১৫ জনের স্বশস্ত্র ডাকাতদল আবুল কালামের বাড়ি সংলগ্ন খালের কিনারায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে দিকবেদিক পালাতে শুরু করে।
এসময় পুলিশ ঘটনাস্থল থেকে মোঃ সোহেল কে আটক করতে স্বক্ষমহয়। তার কাছ থেকে একটি একনলা বন্দুক,৩ টি ব্যবহরিত কার্তুজের খোসা উদ্ধার করে।

আরো পড়ুন  কী আছে বেনজীরের সেই ফ্ল্যাটে

এছাড়া আস্তানা থেকে ডাকাত দলের ফেলে যাওয়া ১ টি এক নলা বন্দুক, ১ টি একনলা ( এলজি) বন্দুক, উভয় পাশ ধারালো ১ টি চাকু,১ টি লম্বা দা,ও ২ টি লোহার রড উদ্ধার করতে স্বক্ষম হয় পুলিশ।এঘটনায় ডাকাত দলের চিহ্নিত দের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে ধৃত আসামীকে আদালতে প্রেরন করা হবে বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানা পুলিশের ওসি মোঃ ওসমান গণি।

আরো পড়ুন  অনুমোদনহীন স্বীকারে এসএমসি প্লাসের কর্ণধারকে অর্থদণ্ড

পুলিশের এ অভিযান কে স্বাগত জানিয়েএলাকাবাসী আগামীতে আরো অভিযান জোরদার করার আহবান জানান তারা।

[sc name=”eb” ][/sc]

সর্বশেষ সংবাদ