28 C
Dhaka
Saturday, October 19, 2024

আমরা চাই না কোনো ভুলের কারণে দল থেকে ছিটকে যান : নয়ন

দলের নেতাকর্মীদের উদ্দেশে জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, দলের দুঃসময়ে পাশে থেকেছেন, লড়াই সংগ্রাম করেছেন। আমরা চাই না সুসময়ে কোনো ভুলের কারণে দল থেকে ছিটকে যান। তারেক রহমানের ইমেজ সংকট হয়- এমন কোনো কাজ করা যাবে না।

সোমবার (১৫ অক্টোবর) রংপুর শহর পীরগঞ্জ, বদরগঞ্জসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ‘ধানের শীষ’ সংবলিত লিফলেট বিতরণ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন  গণমাধ্যমগুলোতে এখনো ফ্যাসিবাদের দোসরদের  আধিপত্য রয়েছে : আবু হানিফ 

‘আমরাই গড়ব আগামীর স্বপ্নের বাংলাদেশ’ স্লোগান সামনে রেখে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে জেলায় জেলায় জাতীয়তাবাদী যুবদলের লিফলেট বিতরণের ধারাবাহিকতায় এই কর্মসূচি হয়।

নয়ন বলেন, অবৈধ ফ্যাসিস্ট খুনি হাসিনা ভয়ংকর পৈশাচিক হত্যাযজ্ঞ চালিয়ে পালিয়ে গেছে। শহীদদের আত্মত্যাগের মধ্যদিয়ে এ স্বাধীনতা এসেছে। ছাত্র-জনতার রক্তত্যাগের মাধ্যমে যে স্বাধীনতা এসেছে, এই স্বাধীনতা রক্ষা করতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। শুধু রাজনৈতিক দলগুলো একা এই স্বাধীনতা রক্ষা করতে পারবে না। দেশের আপামর মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে।

আরো পড়ুন  খালেদা জিয়াকে বিদেশ নেওয়ার বিষয়ে যা বললেন চিকিৎসক জাহিদ

তিনি বলেন, দেশের প্রতিটি সেক্টরকে শেখ হাসিনা দুর্নীতি, লুটপাট এবং হাজারো অনিয়মে ধ্বংস করে দিয়েছেন। হাসিনা জুলাই অভ্যুত্থানের বীর যোদ্ধাদের ওপর নির্বিচারে গুলি চালিয়েছে। আমরা আশা করছি, অন্তর্বর্তীকালীন সরকার খুনি হাসিনাসহ এসবের হুকুমদাতাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসবে। গণহত্যায় জড়িতদের বিচার অবশ্যই করতে হবে।

সব ধর্ম-বর্ণ-শ্রেণিপেশার মানুষের জীবনের নিরাপত্তা, স্বাধীনতা, অধিকার ও মর্যাদাভিত্তিক রাষ্ট্র ব্যবস্থা গড়ে তোলার আহ্বান জানান তিনি।

আরো পড়ুন  আন্দোলনে হামলাকারীরা কেন গ্রেপ্তার হচ্ছে না, প্রশ্ন রিজভীর

এ সময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর যুবদলের আহবায়ক নুরুন্নবী চৌধুরী মিলন, সদস্য সচিব আতিকুর রহমান লেলিন, সিনিয়র যুগ্ম আহবায়ক জহির আলম নয়নসহ প্রমুখ।

সর্বশেষ সংবাদ