29 C
Dhaka
Sunday, October 20, 2024

১৩ বছরের প্রেম, স্ত্রীর স্বীকৃতির দাবিতে অনশন

দীর্ঘ ১৩ বছর প্রেম করার পর প্রেমিকের বাড়িতে স্ত্রীর দাবিতে অনশন করছেন প্রেমিকা। সোমবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮টা থেকে বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় অনশন শুরু করেন প্রেমিকা মর্জিনা।

বর্তমানে কোদালিয়া গ্রামের হেদায়েত ফকিরের বাড়েতে স্ত্রীর দাবিতে ওই বাড়িতে অবস্থান করছেন ওই নারী। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্ত্রীর দাবিতে অনশনরত মর্জিনা (৩০) জানান, প্রায় ১৫ বছর আগে কোদালিয়া গ্রামে তার বিয়ে ও একটি কন্যা সন্তান হয়। এর কিছুদিন না যেতেই স্বামীর প্রতিবেশী হেদায়েত ফকির (৪০) তার সাথে প্রেম ও অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। ওই ঘটনায় ১৩ বছর আগে তার সংসার ভেঙ্গে যায়। এরপর তার অন্যত্র বিয়ে হয়। প্রায় দেড় বছর আগে তার স্বামী মারা যান। এরপরেও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার কাছে বহুবার যাতায়াত ও অবৈধ সম্পর্কে জড়িয়েছেন হেদায়েত। তাই নিরুপায় হয়ে বৈধ সম্পর্কে আবদ্ধ হতে চান তিনি। এরপর পিছুটান দেন হেদায়েত ফকির। তাই তিনি স্ত্রীর দাবিতে প্রেমিক হেদায়েত ফকিরের বাড়িতে অনশন করছেন।

আরো পড়ুন  সীমান্তে অস্ত্রসহ ৫ ভারতীয় অনুপ্রবেশকারী আটক

তিনি তার নায্য দাবি পূরণে শেষ দেখে ছাড়বেন বলেও জানান।

এ বিষয়ে নিজেকে নির্দোষ দাবি করেন হেদায়েত ফকির। তিনি বলেন, ১৩ বছর আগে সম্পর্ক হয়েছিল এবং তা নিয়ে সে কয়দিন জেল হাজতেও ছিলেন। ওই ঘটনায় মর্জিনার সংসার ভেঙ্গে গেলেও পরে তার একাধিক বিয়ে হয়েছে। সবশেষে তার স্বামী মারা গেলে আবার সম্পর্ক গড়ে তোলেন মর্জিনা। তার কথা না শুনলে বাড়িতে উঠে সম্মান নষ্ট করার হুমকিও দেন। যে কারণে মর্জিনার কাছে কিছুদিন আগেও গেছেন এবং এক সঙ্গে থেকেছেন বলেও জানান হেদায়েত ফকির।

আরো পড়ুন  ডাকাতি করার সময় শিক্ষার্থীকে পিটিয়ে মারল ডাকাতদল

মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম জানান, বিষয়টি তার জানা নেই, তবে অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ