26 C
Dhaka
Friday, October 18, 2024

কসবায় কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী পালন | কালবেলা

‘নতুন বাংলাদেশে সাফল্যের ২ বছর’ স্লোগানে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দৈনিক কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কনফারেন্স রুমে কেক কেটে এ অনুষ্ঠান পালন করা হয়।

কসবা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল খায়ের স্বপনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শাহরিয়ার মুক্তার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. গোলাম সরওয়ার, উপজেলা কৃষি কর্মকর্তা হাজেরা বেগম, কসবা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুল হান্নান, কসবা প্রেস ক্লাব সহসাধারণ সম্পাদক সোহরাব হোসেন প্রমুখ।

আরো পড়ুন  আক্তারুজ্জামান শাহীনকে দেশে ফেরানোর বিষয়ে যা জানালেন ডিএমপি কমিশনার

শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক কালবেলার কসবা উপজেলা প্রতিনিধি লিয়াকত মাসুদ। এ সময় উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শাহরিয়ার মুক্তার বলেন, দৈনিক কালবেলা পত্রিকাটি দ্বিতীয় প্রতিষ্ঠা উদযাপন করছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে অল্প সময়ে পাঠক প্রিয় হয়ে উঠেছে পত্রিকাটি। এত অল্প সময়ে যে জনপ্রিয়তা অর্জন করেছে তা বাংলাদেশের পত্রিকার জগতে সবচেয়ে বড় অর্জন। মূলত গঠনমূলক ও অনুসন্ধানী খবর দিয়ে আধুনিকতার সঙ্গে সমন্বয় করে সাজানোর কারণে এই অর্জন সম্ভব হয়েছে।

আরো পড়ুন  রাত ১টার মধ্যে ৮০ কিমি বেগে ঝড় হতে পারে যেসব অঞ্চলে

সর্বশেষ সংবাদ