26 C
Dhaka
Saturday, October 19, 2024

তাহিরপুরে কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন | কালবেলা

সুনামগঞ্জের তাহিরপুরে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দৈনিক কালবেলা পত্রিকার সাফল্যের দুই বছর উদযাপন করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা পরিষদ কনফারেন্স হল রুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাসেম। কালবেলার প্রতিনিধি শওকত হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান জুনাব আলী, উপজেলা প্রকৌশলী জাহিদুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল আওয়াল।

আরো পড়ুন  মহাবিপদ সংকেতের মধ্যে ৮০ জন যাত্রী নিয়ে ট্রলারডুবি

জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আল আমিন, বাংলাদেশ কৃষি ব্যাংক শাখা ব্যবস্থাপক অমর চন্দ, প্রবীণ সাংবাদিক দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, এনজিও সংস্থা ওয়ার্ল্ড ভিশন তাহিরপুর এপির প্রোগ্রাম অফিসার মহসিন খান, লজিক প্রকল্পের উপজেলা সমন্নয়ক মুজাম্মিল হোসেন।

উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, তাহিরপুর সদর ইউপির প্যানেল চেয়ারম্যান তুজাম্মিল হক নাছরুম, দৈনিক আমাদের সময় প্রতিনিধি জাহাঙ্গীর আলাম ভূঁইয়া, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি আবুল কাশেম, দৈনিক দেশ প্রতিদিন প্রতিনিধি আব্দুল আলীম, দৈনিক বিজয়ের কন্ঠ প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক সংগ্রাম প্রতিনিধি তৌহিদুল ইসলাম, দৈনিক নয়া শতাব্দী প্রতিনিধি মনিরাজ শাহ, তুহিন তালুকদার, সাজিবুল ইসলাম শিবলু প্রমুখ।

আরো পড়ুন  দুই বাংলাদেশি হত্যার প্রতিবাদ জানাল বিজিবি, ‘আত্মরক্ষার্থে গুলি’, বলছে বিএসএফ

বক্তারা বলেন, মাত্র দুই বছরে কালবেলা পত্রিকা ও মাল্টিমিডিয়ায় উভয় দিক দিয়েই শীর্ষস্থান দখল করেছে। বিশেষ করে পত্রিকাটির মাল্টিমিডিয়া অনেক টেলিভিশনের থেকেও ভালো করছে। কর্তৃপক্ষের বলিষ্ঠ ভূমিকা ও সারা দেশের সংবাদকর্মীদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে এই স্থানে পৌঁছেছে পত্রিকাটি। সময়ের সঙ্গে তাল মিলিয়ে কালবেলার এই সুনাম যেন সব সময় ধরে রাখতে পারে এই প্রত্যাশা কামনা করেন তারা। প্রতিষ্ঠাবার্ষিকীতে কালবেলার উত্তরোত্তর সফলতা কামনা করেন।

আরো পড়ুন  চোখে না দেখলেও সাবু বোঝেন কত টাকার নোট

সর্বশেষ সংবাদ