26 C
Dhaka
Friday, October 18, 2024

দেবিদ্বারে কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কুমিল্লার দেবিদ্বারে দৈনিক কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিগার সুলতানা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা গোলাম মাওলা, উপজেলা প্রকৌশলী প্রকৌশলী সবুজ চন্দ্র সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শাহীন, দেবিদ্বার থানার ওসি খালেদ সাইফুল্লাহ, কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি এবিএম আতিকুর রহমান বাশার।

আরো পড়ুন  সিলেটে চিনিকাণ্ডে বিএনপির ২ নেতা বহিষ্কার

দৈনিক যুগান্তর উপজেলা প্রতিনিধি সাংবাদিক আক্তার হোসেন, সমকালের উপজেলা প্রতিনিধি সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার উপজেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ময়নাল হোসেন ভিপি, যায়যায় দিনের উপজেলা প্রতিনিধি জামাল উদ্দিন দুলাল, ইনকিলাব পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. ফারুক হোসাইন জনি, বাংলাদেশ সমাচার প্রতিনিধি ওমর ফারুক মুন্সী প্রমুখ।

দেবিদ্বার উপজেলা প্রতিনিধি শাহীন আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা বলেন, অল্প সময়ে কালবেলা কোটি কোটি মানুষের হৃদয় জয় করেছে। বস্তুনিষ্ঠ ও সাহসী সংবাদ পরিবেশনে কালবেলা বাংলাদেশের গণমাধ্যমে মাইলফলক উদাহরণ হয়ে থাকবে। আমরা বিশ্বাস করি, কালবেলা এই ধারাবাহিকতা রক্ষা করে বঞ্চিত মানুষের সংবাদ প্রকাশ করে যাবে। বক্তারা কালবেলার সমৃদ্ধি কামনা করেন।

আরো পড়ুন  এমপি আনার হত্যার তিন আসামি ৮ দিনের রিমান্ডে

সর্বশেষ সংবাদ