26 C
Dhaka
Saturday, October 19, 2024

সিলেটে ছুরিকাঘাতে যুবককে হত্যা | কালবেলা

সিলেটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাওন আহমেদ (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় সিলেট নগরের সাগর দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি কালবেলাকে নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার ভারপ্রাপ্ত (উত্তর) মোহাম্মদ শাহরিয়ার আলম।

নিহত শাওন হবিগঞ্জ জেলা সদরের মোহাম্মদপুরের সেলিম মিয়ার ছেলে। পরিবারের সঙ্গে তিনি নগরের বনকলাপাড়া এলাকায় বসবাস করতেন। শাওন ও তার ভাই নগরের সুরমা মার্কেটে প্রিন্টিং ব্যবসা করতেন।

আরো পড়ুন  ব্রেকফেল লরির চাপায় প্রাণ গেল ২ যুবকের

জানা গেছে, সিলেট নগরের বাগবাড়ি এলাকা ও সাগরদিঘিরপাড় এলাকার কিশোরদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। কিছুদিন আগে তাদের সিনিয়ররা বিষয়টিতে হস্তক্ষেপ করে সমাধান করে দেন। তারপরও ভেতরে ভেতরে চাপা ক্ষোভ বিরাজ করছিল। তারই জেরে শুক্রবার সন্ধ্যায় বাগবাড়ির কয়েকজন কিশোর সাগরদিঘিরপাড়ে গিয়ে শাওনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণগত কারণে তার মৃত্যু হয়।

আরো পড়ুন  ‘আমার মেয়েকে মেরে ফেলেছে কিনা জানি না’, অপহৃত রূপন্তীর বাবা

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ভারপ্রাপ্ত (উত্তর) মোহাম্মদ শাহরিয়ার আলম বলেন, পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে শাওনের নামে একজনের মৃত্যু হয়েছে। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ সংবাদ