30 C
Dhaka
Friday, July 19, 2024

রেস্টুরেন্টে প্রেমিকের ‘বিশেষ অঙ্গ’ কাটলেন প্রেমিকা

লক্ষ্মীপুরে প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে পালিয়েছেন প্রেমিকা। পরে গুরুতর আহত অবস্থায় প্রেমিক তাওহিদুল ইসলাম আল আমিনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ জুন) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার আলতাফ মাস্টার ঘাটের কলাপাতা রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

আহত তাওহিদুল ইসলাম চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পোয়া এলাকার অহিদুর রহমান জমাদারের ছেলে।

আরো পড়ুন  ধর্ষণের ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ

পুলিশ ও স্থানীয়রা জানায়, চাঁদপুরের ফরিদগঞ্জের আল আমিনের সঙ্গে একই এলাকার এক গৃহবধূর প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। তারা দুজনে প্রায়ই বিভিন্ন স্থানে ঘুরতে যান। শনিবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ এলাকা থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে রায়পুরের আলতাফ মাস্টারঘাট এলাকায় ঘুরতে আসেন। একপর্যায়ে আল আমিনের মোবাইল নিয়ে ওই নারী দেখতে পান, তার বান্ধবীর সঙ্গেও গোপনে সম্পর্ক চালিয়ে যাচ্ছেন আল আমিন। এ নিয়ে দুজনের মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে কলাপাতা রেস্টুরেন্টের ভেতরে তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গ কেটে পালিয়ে যান ওই নারী। পরে স্থানীয়রা যুবককে গুরুতর অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান।

আরো পড়ুন  সীমান্তে ২ বাংলাদেশিকে হত্যা: মরদেহ ফেরত দিলো বিএসএফ

এ বিষয়ে সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর বলেন, তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গের ৯০ ভাগ কেটে গেছে। তিনি শঙ্কামুক্ত নন। চিকিৎসা চলছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ২৪ ঘণ্টার আগে কিছুই বলা যাচ্ছে না।

রায়পুর থানার ওসি মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ওই যুবককে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই নারীর পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি। তাকে ধরতে পুলিশের অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।

আরো পড়ুন  ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে রিকশাচালকের আত্মহত্যা
সর্বশেষ সংবাদ