29 C
Dhaka
Thursday, June 20, 2024

বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ কিশোর

গজারিয়া ও মেঘনা করেসপনডেন্ট:

মুন্সিগঞ্জের গজারিয়ায় মেঘনা সেতুর নিচে নদীতে গোসল করতে নেমে আলিফ (১৬) নামে এক কিশোর নিখোঁজ হয়েছে। সে গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামের ফয়সাল প্রধানের ছেলে। আরিফ এ বছর স্থানীয় ভবেরচর ওয়াজির আলী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিলো বলে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও আলিফের বন্ধু আরাফাত হোসেন জানায়, তারা নয় জন বন্ধু মিলে দুপুর সাড়ে বারোটার দিকে মেঘনা সেতুর নিচে নদীতে গোসল করতে নামে। বন্ধুদের মধ্যে সবাই সাঁতার জানলেও একমাত্র আলিফ সাঁতার জানতো না। পানিতে নেমে কিছুটা দূরে গিয়ে গোসল করছিল তারা। পাড়ে থাকা আলিফ তাদের কাছে যেতে চাইলে স্রোতে ভেসে যায় সে। তাৎক্ষণিকভাবে সবাই মিলে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে তার পরিবার এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।

আরো পড়ুন  ৭ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস, সতর্ক সংকেত

নিখোঁজ আলিফের চাচা মাসুম প্রধান বলেন, বাসা থেকে বের হওয়ার আগে সে তার মাকে বলে এসেছিল বন্ধুরা গোসল করবে। আর সে নদীর পাড়ে বসে সেটা দেখবে। সে সাঁতার জানে না তাই পানিতে নামবে না। বাবা মায়ের একমাত্র ছেলে আলিফ। ছেলের নিখোঁজ হওয়ার খবরে বাবা-মা পাগলপ্রায় বলেও জানান তিনি।

গজারিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ রিফাত মল্লিক জানান, খবর পেয়েই ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করা হয়। দুপুর দুইটার দিকে ঢাকা থেকে একটি ডুবুরী দল অভিযানে যোগ দেয়। আমরা এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি বলেও জানান তিনি।

আরো পড়ুন  আইফোন ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ!

গজারিয়ায় থানার অফিসার ইনচার্জ মো. রাজিব খান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো যাবে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ