27 C
Dhaka
Wednesday, October 23, 2024

টঙ্গীতে বিটিসিএলের গুদামের মালামাল লুট

গাজীপুর মহানগরীর টঙ্গীতে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) গুদামে আবারো মালামাল লুটের ঘটনা ঘটেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে ট্রাকসহ বিটিসিএলের ৭৫০ কেজি লুট হওয়া মালামাল জব্দ করে।

শনিবার (১৯ অক্টোবর) রাতে বিটিসিএলের মালামাল লুটের ঘটনা ঘটে। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশের ওসি কায়সার আহমদ বলেন, বিটিসিএল কর্তৃপক্ষ এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন  বই খুলে রেখে এইচএসসি পরীক্ষা, ভিডিও ভাইরাল

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত ৩টার দিকে একটি মাইক্রোবাসে ৮-৯ জন দুর্বৃত্ত টঙ্গীর টিএন্ডটি কলোনির পাশে বিটিসিএলের গুদামে রক্ষিত মালামাল লুট করতে আসেন। তারা গুদামের দায়িত্বে থাকা আনসার সদস্যদের দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে ফেলে।

পরে গুদামে থাকা বৈদ্যুতিক ট্রান্সফর্মার ও তামার তারসহ বিটিসিএলে ব্যবহৃত যন্ত্রাংশ অপর একটি গাড়িতে তুলে নিয়ে যায়। পরে তারা মাইক্রোবাসে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়।

আরো পড়ুন  ভয়ঙ্কর ১৯ জুলাইয়ে ঢামেকেই নেয়া হয় অসংখ্য মরদেহ ও ১২ শতাধিক গুলিবিদ্ধকে

পরদিন শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে ফের দেশীয় অস্ত্র নিয়ে আট দুর্বৃত্ত তাদের ফেলে যাওয়া মাইক্রোবাস নিতে আসে। স্থানীয়রা তাদের ধাওয়া দিলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় ওমর নামে এক দুর্বৃত্তকে আটক করে গণপিটুনি দেন স্থানীয়রা। কৌশলে ওমরের সঙ্গে থাকা অন্য সদস্যরা পালিয়ে যান।

টঙ্গী পূর্ব থানার এসআই শফিউল আলম বলেন, স্থানীয়রা মালামাল লুট করতে আসা একজন যুবককে আটক করে গণপিটুনি দেন। খবর পেয়ে আহত ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। লুটের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে।

আরো পড়ুন  আসামি ধরতে গিয়ে নারীর মাথায় পিস্তল ঠেকালেন পুলিশ কর্মকর্তা

সর্বশেষ সংবাদ