27 C
Dhaka
Thursday, June 20, 2024

গাজীপুর মহানগর “ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ” কোনাবাড়ী থানা শাখার সম্মেলন সম্পন্ন

গাজীপুর মহানগর আওতাধীন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কোনাবাড়ী থানা শাখার সম্মেলন ২০২৩ সম্পন্ন হয়েছে আজ ৩ ফেব্রুয়ারী ২০২৩ ইং। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ গাজীপুর মহানগর আওতাধীন কোনাবাড়ি থানা শাখার সভাপতি: শেখ মুহাম্মদ সাব্বীর এর সভাপতিত্বে এবংসাধারণ সম্পাদক: তানভীর এর সঞ্চালনায় কোনাবাড়ি থানা শাখার বার্ষিক সম্মেলন-২৩ অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন- প্রধান অতিথি , এইচ এম নূরুল আমিন ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ইসলামী আন্দোলন বাংলাদেশ গাজীপুর মহানগর। প্রধান বক্তা : শেখ মুহাম্মদ জাকারিয়া সহ-সভাপতি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোনাবাড়ি থানা শাখার ইসলামী আন্দোলন বাংলাদেশ, বাংলাদেশ মুজাহিদ কমিটি, ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ও ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের উর্ধ্বতন দায়িত্বশীল নেতৃবৃন্দ।

আরো পড়ুন  ভাই আমারে মাইরেন না, আমি মসজিদের ইমাম

এছাড়াও উক্ত সম্মেলনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কোনাবাড়ি থানা শাখার আওতাধীন ওয়ার্ড শাখার বিভিন্ন স্তরের কর্মী ও দায়িত্বশীল ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনে ২০২২ সেশনের কোনাবাড়ি থানা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০২৩ সেশনের নব-কমিটি ঘোষণা করা হয়। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কোনাবাড়ী থানা শাখার নির্বাচিত কমিটির সভাপতি: মুহাম্মাদ শেখ সাব্বির হোসেন, সহ-সভাপতি: মুহাম্মাদ শেখ সাদী, সাধারন এবং সম্পাদক: মুহাম্মাদ আলামিন সরকার। পরিশেষে সকলের সুস্বাস্থ্যে কামনা করে বৈঠকের সমাপ্তি ঘোষণা করেন।

আরো পড়ুন  ৯৪ দিনে কোরআন শরীফ মুখস্থ করল ৯ বছরের নুসাইব

[sc name=”eb” ][/sc]

সর্বশেষ সংবাদ