29 C
Dhaka
Sunday, June 16, 2024

৪ মাসের নববধূর সন্তান প্রসব!

চাঁদপুরের হাজীগঞ্জে বিয়ের ৪ মাসের মধ্যে ১০ মাসের সন্তান প্রসব করেছেন নববধূ। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শনিবার (১১ মে) এ খবর প্রকাশ্যে এসেছে। হাজীগঞ্জের কালচোঁ দক্ষিণ ইউনিয়নের শাকছিপাড়া নাজিম উদ্দিন বেপারীর বাড়িতে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, পাশের বাকিলা ইউনিয়নের রাধাসার গ্রামের জনৈক যুবকের ওই বাড়ির যুবতীর সঙ্গে ৪ মাস আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর ওই নববধূ স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে চলে যায়। সেখানে গত ৩০ এপ্রিল তার পেট ব্যথা দেখা দিলে হাজীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১ মে কন্যাসন্তান প্রসব করেন তিনি। এরপর সন্তান প্রসবের খবর স্বামীর বাড়িতে পৌঁছায়।

আরো পড়ুন  নিখোঁজের ২ দিন পর হাওরে মিলল শিক্ষিকার মরদেহ

ওই নববধূর বোন বলেন, আমার স্বামী নওহাটা ফকির বাড়ির ফারুকের ছেলে কাউসার যৌতুকের দাবিতে তাকে অত্যাচার করত। এ ঘটনায় মামলা চলমান রয়েছে। আর এই সুযোগে তার আপন ছোট বোনের সঙ্গে অবৈধভাবে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় কাউসার।

এ বিষয়ে ওই নববধূ জানান, বিভিন্ন সময়ে তার বড় বোনের স্বামী কাউসার সুযোগ বুঝে মুখ চাপা দিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হতো। এখন এ ঘটনার কারণে যদি স্বামী তাকে না নেয়, তাহলে সে ছাড়াছাড়ি মেনে নেবেন।

আরো পড়ুন  কলারোয়ায় পুলিশকে বেদম পিটুনি

এ বিষয়ে জানতে অভিযুক্ত কাউসারের সঙ্গে যোগাযোগ করতে গেলে তাকে পাওয়া যায়নি।

কালচোঁ দক্ষিণ ইউনিয়ন পরিষদের শাকছিপাড়া গ্রামের ইউপি সদস্য এম এ খালেক বলেন, নববধূর স্বামী এসে বিষয়টি আমাকে জানিয়ে গেছে।

সর্বশেষ সংবাদ