27 C
Dhaka
Tuesday, September 17, 2024

সন্তানকে নিয়ে ইতালিতে স্বামীর কাছে যাওয়া হলো না তানিয়ার, ভাগ্যে কী ঘটেছে

সন্তানকে নিয়ে ইতালি প্রবাসী স্বামীর কাছে যাবেন এমন স্বপ্নে মা তহুরা বেগমকে (৫৫) নিয়ে ভিসা আনতে ঢাকায় যাচ্ছিলেন তানিয়া আফরোজ (২৮)। কিন্তু তার সেই স্বপ্ন কেড়ে নিলো একটি সড়ক দুর্ঘটনা। ভিসা আনা তো দূরের কথা এখন মা ও মেয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন।

রোববার (১ সেপ্টেম্বর) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাঝিগাতিতে ওই দুর্ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নিহত তহুরা বেগমের জামাতা মো. আব্দুল্লাহ বলেন, নিহত তহুরা বেগমের বড় মেয়ে তানিয়া আফরোজের স্বামী আসলাম উদ্দিন কুদ্দুস দীর্ঘ দিন ধরে ইতালি প্রবাসী। তাদের ৯ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। সম্প্রতি তানিয়া আফরোজ ও ৯ বছরের মেয়েকে ইতালিতে নেয়ার জন্য কাগজ পত্র পাঠান। তানিয়ার স্বামী আসলাম উদ্দিন কুদ্দুস ৯ বছর ধরে ইতালি প্রবাসী।

আরো পড়ুন  ট্রেনে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ৩

রোববার ভিসা নেয়ার জন্য মেয়ে তানিয়া তার মা তহুরা বেগমকে নিয়ে খুলনা থেকে ইমাদ পরিবহনের একটি বাসে ওঠেন। বাসটি কাশিয়ানী উপজেলার মাঝিগাতিতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে ও বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তহুরা বেগমসহ বাসের ৫ যাত্রী নিহত ও ২৫ যাত্রী আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। আহতদের হাসপাতালে ভর্তি করা হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মেয়ে তানিয়া আফরোজ মারা যান। নিহত তহুরা বেগমের স্বামী আবু হাসান খুলনার শিপইয়ার্ড হাইস্কুলের সাবেক শিক্ষক। তাদের ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে। অপর দিকে তানিয়ার ৯ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

আরো পড়ুন  যে গ্রামের প্রতিটি বাড়ি যেন মদ তৈরির কারখানা

তিনি আরও বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে মা ও মেয়ে দুজনের মরদেহ উদ্ধার করে খুলনার টুটপাড়ার বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে। ইতোমধ্যে তানিয়া আফরোজের স্বামী আসলাম উদ্দিন কুদ্দুসকে খবর জানানো হয়েছে। তিনি ইতোমধ্যে দেশের আসার জন্য প্রস্তুতি নিয়েছেন। সকালে তিনি দেশে পৌঁছালে মা ও মেয়ে দু’জনের মরদেহ দাফন করা হবে।

সর্বশেষ সংবাদ