27 C
Dhaka
Thursday, June 20, 2024

নিহত তাসিবের বাড়িতে এলো জিপিএ-৫ পাওয়ার খবর

সদ্য প্রকাশিত ২০২৪ সালের এসএসসি পরীক্ষার ফলাফলে জিপিএ-৫ পেয়েও বিষাদের ছায়া নেমেছে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের ইউনুচ মার্কেট এলাকার আবু তৈয়বের বাড়িতে। কারণ যাকে নিয়ে আনন্দ উৎসবে মেতে ওঠার কথা ছিল বাড়ির সবার, সেই আবু বক্কর তাসিব যে আজ বেঁচে নেই।

জানা যায়, গত ১৯ এপ্রিল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া অংশে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখি মারসা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও চকরিয়ার দিকে যাওয়া একটি যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা দুই যাত্রী ঘটনাস্থলে নিহত ও ৪ জন গুরুতর আহত হন। নিহতের মধ্যে একজন চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের ইউনুচ মার্কেট এলাকার আবু তৈয়বের ছেলে আবু বক্কর তাসিব (১৮)।

আরো পড়ুন  বন্ধুর বাড়িতে বেড়াতে এসে বন্ধু খুন

আবু বক্কর তাসিব বাংলাদেশ ব্যাংক কলোনী হাই স্কুলের ব্যবসায় শিক্ষা শাখায় পড়াশোনা করতো। চলতি বছর সে এসএসসি পরীক্ষা দিয়েছিল। তবে ফল প্রকাশের আগেই গত ১৯ এপ্রিল সড়ক দুর্ঘটনায় নিহত হয়।

রোববার (১২ মে) এসএসসি পরীক্ষার ফল প্রকাশিত হওয়ার পর দেখা যায়, আবু বক্কর জিপিএ-৫ পেয়েছে। প্রতিটি বিষয়েই এ প্লাস পেয়েছে সে। এ সংবাদ শোনার পর তার বাড়িতে আনন্দের বদলে যেন আরও বিষাদ নেমে আসে।

আরো পড়ুন  নিখোঁজের ৫০ ঘণ্টা পর মিলল মালয়েশিয়ান নাবিকের মরদেহ
সর্বশেষ সংবাদ