27 C
Dhaka
Tuesday, July 2, 2024

২০ লাখ টাকা হাতিয়ে নিয়ে স্কুলশিক্ষিকা স্ত্রীকে তালাক

রাজশাহীর তানোরে ২০ লাখ টাকা হাতিয়ে নিয়ে বিয়ের পাঁচ দিনের মাথায় স্কুলশিক্ষিকা স্ত্রীকে তালাক দিলেন স্বামী।

রোববার (১২ মে) স্কুলশিক্ষিকা স্ত্রী মামলা করলে অভিযান চালিয়ে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার নাজির হোসেন তানোর উপজেলার কলমা ইউপির কলমা গ্রামের বাসিন্দা। এ ঘটনায় তানোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, তানোর উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় নাজির হোসেনের। একসময় দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সুযোগে শিক্ষিকার কাছ থেকে বিভিন্ন সময় ৯ লাখ ৪০ হাজার টাকা হাতিয়ে নেন প্রেমিক নাজির। পরে আবার ৩ মার্চ আবারও ৮ লাখ ৬০ হাজার টাকা নেন নাজির। গত ২০ এপ্রিল নাজির হোসেন সহকারী শিক্ষিকাকে তানোর পৌর সভার কাজী আব্দুল মতিন কাজীর কাছে নিয়ে বিয়ে করেন। বিয়ের শিক্ষিকা তার বাবার বাড়িতে পাঠিয়ে দেন তিনি।

আরো পড়ুন  ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, মেম্বারের বখাটে ছেলে আটক

বিয়ের পাঁচদিন পর ২৫ এপ্রিল ডিভোর্সের চিঠি শিক্ষিকার বাবার বাড়ি ও স্কুলের ঠিকানায় পাঠিয়ে দেয় নাজির। শনিবার (১১ মে) নাজির হোসেন তার বাড়ি কলমা গ্রামে গেলে উভয় পরিবারের সদস্যরা আটক রেখে বিষয়টি সমাধানের চেষ্টা করেন। উভয়পক্ষ ও স্থানীয়রা বিষয়টি সমাধানে ব্যর্থ হন। রোববার তানোর ধানায় মামলা করলে পুলিশ নাজির হোসেনকে গ্রেপ্তার করে।

আরো পড়ুন  ‘জমিটুকু খুব কষ্টে ধরে রাখছিলাম, কিন্তু সেটাও কেড়ে নিয়েছে বেনজীর’

তানোর থানার ওসি আব্দুর রহিম কালবেলাকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী শিক্ষিকা মামলা করেছে। এ মামলায় স্বামী নাজির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। নাজির হোসেন এর আগেও প্রতারণা করে দুটি বিয়ে করেছে। সোমবার (১৩ মে) দুপুরে আদালতে হাজির করা হবে।

সর্বশেষ সংবাদ