27 C
Dhaka
Tuesday, July 2, 2024

সম্পত্তির জন্য মাকে মেরে দাঁত ভেঙে দিলেন দুই ছেলে

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় দুই ছেলের বিরুদ্ধে বৃদ্ধা মাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে দুই ছেলের বিরুদ্ধে থানায় মামলা করেছেন বৃদ্ধা মা। মামলার পরে পুলিশ এক ছেলেকে গ্রেপ্তার করেছে। বুধবার (১৫ মে) রাতে সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আনোয়ার সিকাদার (৩৮) উপজেলার বাঘুলি গ্রামের মৃত শামসুল হকের ছেলে। বৃহস্পতিবার (১৬ মে) সকালে বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন  বিয়ের দাবিতে প্রেমিক তরিকুলের বাড়িতে তরুণী, অতঃপর...

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলি গ্রামের জহুরা খাতুনের (৭০) দুই ছেলে আনোয়ার ও গফুর সিকদারের মধ্যে বসতবাড়ির জায়গাসহ সম্পত্তি নিয়ে পারিবারিক কলহ চলছিল। এ নিয়ে দুই ছেলে বৃদ্ধা মাকে মানসিক ও শারীরিক নির্যাতন করে আসছিলেন। এর ধারাবাহিকতায় গত শুক্রবার বিকেলে মাকে মারধর করেন ওই দুই ছেলে। এতে মায়ের একটি দাঁত ভেঙে যায়। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে দুই ছেলেকে আসামি করে থানায় মামলা করেন ভুক্তভোগী মা। এরপর বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে আনোয়ারকে গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন  অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে জায়নামাজ থেকে তুলে নিয়ে অপহরণ

ওসি জিয়ারুল ইসলাম বলেন, আজকে দুপুরে গ্রেপ্তার আসামি আনোয়ারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

সর্বশেষ সংবাদ