28 C
Dhaka
Sunday, September 29, 2024

দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের কষ্টে নিজেকে শেষ করলেন যুবক, কী ঘটেছিল হৃদয়ের সঙ্গে

রাজবাড়ীর কালুখালীতে পারিবারিক কলহের জেরে দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয় যুবকের। বিচ্ছেদের কষ্টে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। রোববার (২ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার রতনদিয়া ইউনিয়নের আড়পাড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

নিহতের নাম হৃদয় শেখ (২৬)। সে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের রফিক শেখের ছেলে।

জানা গেছে, হৃদয় দুটি বিয়ে করেছিলেন। দুই স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গেছে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে পরিবারের সবার অজান্তে মায়ের ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

আরো পড়ুন  খাল খনন না করেই সোয়া কোটি টাকা বিল উত্তোলন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হৃদয়ের আইডি থেকে একটি স্ট্যাটাস দেয়া হয়। ওই স্ট্যাটাসে হৃদয় লিখেছেন, ‘আসলে মানুষের জীবনে এমন কিছু স্মৃতি থাকে সেটা যতবারই মনে পড়ে না কেন ততবারই তাকে মেরে ফেলে। এত সুন্দর জীবন মানুষের হয়, আর আমার জীবন দুঃখে ভরা, ভালো থাকুক এই ত্রিভুবনের মানুষগুলো। সত্যি বলতে মানুষ কখনোই কিছু ভুলতে পারে না, সেটা তাকে মনে করতেই হবে। এই দুনিয়ায় মানুষগুলো বড়ই স্বার্থপর। ছেড়ে দিতে হচ্ছে সব মায়া ত্যাগ করে। চলে যাওয়ার পেছনে কেউ নেই। নিজের ইচ্ছাতেই ছেড়ে দিলাম এই দুনিয়া, ভালো থাকুক সবাই।’

আরো পড়ুন  চাপ নেই ভোটারের, ফেসবুক-রিলস দেখে সময় কাটাচ্ছেন পোলিং অফিসার

কালুখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ছেলেটি দুটি বিয়ে করেছিল। কিন্তু পারিবারিক কলহের জেরে তার দুই স্ত্রী চলে গেছে। এজন্য সে মানসিকভাবে ভেঙে পড়েছিল। থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ সংবাদ