26 C
Dhaka
Wednesday, June 19, 2024

কলার কাঁদি নিয়ে ঝগড়ায় ভাইয়ের হাতে ভাই খুন

কলার কাঁদি নিয়ে ঝগড়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডী ইউনিয়নের অবিলের বাজারে ঘটেছে। শুক্রবার (১৭ মে) রাত ২টার দিকে বড় ভাই শফিকুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার ওসি পলাশ চন্দ্র মন্ডল জানায়- এ ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটককৃতরা হলো- হেলালী বেগম (২০), আলিফা বেগম (৪০), মাসুম (২৫), আশরাফুল (১৭)।

আরো পড়ুন  একসাথে ৪ নবজাতকের জন্ম দিলেন মা

মৃত বড় ভাইয়ের নাম শফিকুল ইসলাম। ছোট ভাইয়ের নাম দুলু মিয়া (৪৫)। তারা উভয়েই রনচন্ডী ইউনিয়নের অবিলের বাজার গ্রামের মৃত সাহাব উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- শুক্রবার দুপুরে কলাগাছ কেটে একটি কলার কাঁদি বাড়িতে নিয়ে যায় ছোট ভাই দুলু মিয়া। এ সময় বড় ভাই শফিকুল কলার কাঁদিটি তাদের তিন ভাইয়ের মধ্যে ভাগ করে দিতে বলেন। ছোট ভাই দুলু কলার ভাগ কাউকে দিতে অস্বীকৃতি জানায়।

আরো পড়ুন  দুই ঘণ্টায় ২৬ জনকে কামড়ে দিলো একটি কুকুর!

এ সময় দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটি শুরু হলে একপর্যায়ে ছোট ভাই দুলু লাঠি দিয়ে বড় ভাই শফিকুলর মাথায় আঘাত করেন। এতে শফিকুল মাটিতে লুটিয়ে পড়ে যান। তার স্ত্রী মহছিনা বেগম স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও লাঠি দিয়ে বেধড়ক মারপিট করেন দুলু। এলাকাবাসী ওই দম্পতিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ওই দিন (শুক্রবার) রাত ২টার সময় শফিকুল চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার স্ত্রী মহছিনার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

আরো পড়ুন  পরিচয় লুকাতে খুনি লাশের দুই হাতের আঙুলের চামড়া তুলে ফেলেছিল

কিশোরগঞ্জ থানার ওসি পলাশ চন্দ্র মন্ডল বলেন, কলার কাঁদি নিয়ে ঝগড়ার একপর্যায়ে ছোট ভাই বড় ভাইয়ের মাথায় আঘাত করে। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদের গ্রেপ্তার করা হবে।

সর্বশেষ সংবাদ