29 C
Dhaka
Sunday, June 16, 2024

বাংলাদেশি যুবককে হত্যার পর মরদেহ নদীতে ভাসিয়ে দিলো ভারতীয়রা

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নারায়নপুর সীমান্তে মাছ ধরতে যাওয়া নুরুজ্জামান নামে এক বাংলাদেশি যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। স্থানীয়দের ধারণা তাকে মেরে নদীতে ভাসিয়ে দিয়েছে ভারতীয় খাসিয়ারা। রোববার (২ জুন) রাতে তাকে বেঁধে নির্যাতনের ভিডিও দেখে বিষয়টি নিশ্চিত করে গ্রামের মানুষ।

স্থানীয়রা জানান, শনিবার (১ জুন) রাতে নারায়নপুর সীমান্তের কুত্তাখালী সিমান্ত নদীতে মাছ ধরার কথা বলে বাড়ি থেকে বের হয় চিকাডহর গ্রামের নুরুজ্জামান। রাতে আর বাড়ি ফিরেনই সে। পরদিন সকালে একই নদীতেই অন্যরা মাছ ধরতে গিয়ে নুরুজ্জামানের মরদেহ ভেসে থাকতে দেখে। পরে তারা পুলিশ ও তার পরিবারের সদস্যদের খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আরো পড়ুন  বিদ‍্যুৎ সংযোগ নেই, তবুও ৬ মাসের বকেয়া বিল পরিশোধের নোটিশ

একপর্যায়ে, রাত নয়টার দিকে ভারতীয় খাসিয়াদের এক যুবককে নির্যাতনের একটি ভিডিও দেখে গ্রামের মানুষ নিশ্চিত হয় সেই যুবকই নুরুজ্জামান। ভিডিওতে দেখা যায় কয়েকজন খাসিয়া যুবক নুরুজ্জামানকে বেধে বেদড়ক মারধর করছে। পরে তাকে ঝুলিয়ে নিয়ে যেতে দেখা যায়। গ্রামের মানুষের ধারণা তাকে পিটিয়ে হত্যা করে আবার নদীতে ফেলে যায় ভারতীয় খাসিয়ারা।

আরো পড়ুন  ধর্ষণের ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ
সর্বশেষ সংবাদ